বৃহঃস্পতিবার, ২৮শে মার্চ ২০২৪, ১৪ই চৈত্র ১৪৩০

Rupali Bank


মডেলিং ছাড়ার ঘোষণা দিয়েছেন আবীর রিজভী


প্রকাশিত:
৭ নভেম্বর ২০২১ ০৮:৩৭

আপডেট:
২৮ মার্চ ২০২৪ ১৮:১০

ছবি-সংগৃহীত

সম্প্রতি এক ইনস্টাগ্রাম পোস্টে মডেলিং ইন্ডাস্ট্রি থেকে সরে যাওয়ার ঘোষণা দিয়েছেন পাকিস্তানের সুপারমডেল আবীর রিজভী। উন্নত জীবনের আশায় তিনি ২০১২ সালে মডেলিং জগতে পা রেখেছিলেন। কিন্তু শান্তি মেলেনি। আর তাই প্রশান্তির খোঁজে মডেলিং ইন্ডাস্ট্রিকে বিদায় জানালেন রিজভী।

পাকিস্তানের সংবাদমাধ্যম দ্য ডন জানায়, আবিরের এই ঘোষণার পর ইনস্টাগ্রাম পোস্টে মন্তব্যের বন্য বয়ে গেছে। ভক্ত-সমর্থক-বন্ধু ও অভিনেতা-অভিনেত্রীরা তার এই সিদ্ধান্তের প্রতি সমর্থন জানিয়েছেন। ভবিষ্যতেও আবির রিজভীর পাশে থাকার কথা জানিয়েছেন তারা।

ইনস্টাগ্রামে আবির রিজভী লিখেছেন, সবার মনোযোগ আকর্ষণ করছি। আমি আপনাদের ছোট্ট করে একটি ঘোষণা দিতে চাই। আমি মডেলিং জগত থেকে বিদায় নিচ্ছি। মডেলিং জগত আমার কাছে ছিল রোলার কোস্টারের মতো। এখন আমি এখান থেকে বিদায় নিয়ে প্রশান্তির নিঃশ্বাস নিতে চাই।

তিনি আরও লেখেন, মডেলিং জগতে যারা আমাকে সহযোগিতা করেছেন এবং পাশে ছিলেন তাদের সবাইকে ধন্যবাদ। আপনারা ছিলেন আমার কাছে স্বপ্নের মতো। আমি এখন অন্য পেশায় যুক্ত হয়ে জীবনের চূড়ান্ত লক্ষ্যে পৌঁছানোর সিদ্ধান্ত গ্রহণ করেছি। আমাকে ভালোবাসার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ। সবসময় সুখে-শান্তিতে থাকুন।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top