শনিবার, ৪ঠা ডিসেম্বর ২০২১, ২০শে অগ্রহায়ণ ১৪২৮


পাত্র খুঁজছেন শ্রীলেখা মিত্র!


প্রকাশিত:
২৪ নভেম্বর ২০২১ ১৭:৫০

আপডেট:
২৫ নভেম্বর ২০২১ ১০:৫৬

ছবি-সংগৃহীত

টালিউডের আলোচিত ও জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র সব সময় সোশ্যাল মিডিয়ায় বেশ সরব। সেখানে তার সব আপডেট শেয়ার করেন ভক্তদের সাথে।

মঙ্গলবার শ্রীলেখা তার সামাজিক যোগাযোগ মাধ্যমে দারুন একটি ছবি শেয়ার করে নিচে লিখেন, মেয়ে পছন্দ? অনেকে কমেন্ট বক্সে লিখেছেন লক্ষী মেয়ে, আবার কেউ লিকেছেন হ্যাঁ, খুব পছন্দ আবার কেউ বলেছে আমাদের স্বর্গের অপ্সরা।

ঠিকভাবে সাজলে এখনও বহু সুন্দরীকে টেক্কা দিতে পারেন অভিনেত্রী। কাকে প্রশ্ন করলেন শ্রীলেখা? দ্বিতীয় বার বিয়ের ইচ্ছে অভিনেত্রীর? এমন প্রশ্নের উত্তরে মজার সুরে শ্রীলেখা বলেন, জানেনই তো, নিজেকে নিয়ে মজা করতে ভালোবাসি। সেজেগুজে ছবি তুলেছি। মনে হলো সবাইকে দেখাই। তার পরই মনে হলো, নিজেকে পরখ করে দেখতে দোষ কী? খবর আনন্দবাজার।

শ্রীলেখার দৃষ্টিভঙ্গি অন্যদের থেকে কিছুটা আলাদা। তিনি যুক্তি দেখিয়েছেন, সব সময় বিয়ে করতে হবে এমন কোনো মানে নেই। পাত্রী হিসেবে নয়, তাকে তো কেউ নিজের মেয়েও ভাবতে পারেন। মাথার উপর থেকে মা-বাবার ছায়া সরে গেছে। আক্ষরিক অর্থেই যেন নিজেকে অনাথ বলে মনে করছেন তিনি। সেই জায়গা থেকেই বোধহয় তার আবদার, কেউ আমায় দত্তকও নিতে পারেন! সেই ভাবনা থেকেই লিখেছি, মেয়ে পছন্দ?



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top