মঙ্গলবার, ২৩শে এপ্রিল ২০২৪, ১০ই বৈশাখ ১৪৩১

Rupali Bank


ভিক্যাটের বিয়ের ছবি-ভিডিও ১০০ কোটিতে বিক্রি!


প্রকাশিত:
৭ ডিসেম্বর ২০২১ ১৯:৪১

আপডেট:
৮ ডিসেম্বর ২০২১ ০০:৩৪

ছবি-সংগৃহীত

ভিকি কৌশল-ক্যাটরিনা কাইফের বিয়ে নিয়ে অনুরাগীদের উৎসাহের অন্ত নেই। একসঙ্গে দু’জনকে দেখার অপেক্ষায় প্রায় সবাই। তবে বিয়েতে গোপনীয়তা বজায় রেখেছেন ভিক্যাট।

শোনা যাচ্ছে, একটি অনলাইন সংস্থা নাকি ১০০ কোটি টাকার বিনিময়ে ভিকি ও ক্যাটরিনার বিয়ের ছবির স্বত্ব কিনে নিয়েছে। পরে ওটিটি প্ল্যাটফর্মে দেখা যাবে ভিক্যাটের বিয়ের ছবি এবং ভিডিও। সে কারণেই নাকি রাজস্থানের সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারায় ভিক্যাটের বিয়ের আসরে আমন্ত্রিতদের ছবি তোলার ক্ষেত্রে কড়া বিধিনিষেধ জারি করা হয়েছে। কেউই সেখানে তুলতে পারবেন না ছবি। করা যাবে না ভিডিও। তৈরি করা যাবে না রিলস। ওয়েডিং প্ল্যানারের অনুমতি ছাড়া সেই ছবি এবং ভিডিও শেয়ার করা যাবে না। তবে ভিকি-ক্যাটরিনা ওটিটি প্ল্যাটফর্মের প্রস্তাবে সায় দিয়েছেন কিনা, তা এখনও স্পষ্ট নয়।

রাজস্থানের সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারার বিয়ের আসরে আমন্ত্রিতরা প্রায় সবাই হাইপ্রোফাইল। সে কারণে নিশ্ছিদ্র নিরাপত্তার মোড়কে মুড়ে ফেলা হয়েছে সেটি। রাজস্থানের প্রাচীন ওই দুর্গের ছবি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

জানা গেছে, টাইগার সিকিউরিটি সার্ভিসেস নামের সংস্থাই নাকি সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারার নিরাপত্তার দায়িত্ব সামলাবে। এছাড়াও রাজস্থান পুলিশের পক্ষ থেকে ১০০ জন বাউন্সার জয়পুর থেকে ভাড়া নেওয়া হয়েছে।

এদিকে বিয়ের জন্য গতকাল সোমবার (৬ ডিসেম্বর) বিকেলে রাজস্থানের উদ্দেশ্যে উড়াল দিয়েছেন ভিকি ও ক্যাটরিনা। এ সময় ক্যাটরিনার পরনে ছিল হলুদ রঙের লেহেঙ্গা, আর ভিকি পরেছেন গেরুয়া রঙের প্যান্ট ও প্রিন্টেড শার্ট।

সূত্র : সংবাদ প্রতিদিন



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top