ঢাকা মঙ্গলবার, ৭ই জুলাই ২০২০, ২৪শে আষাঢ় ১৪২৭


অনলাইনে সিনেমা মুক্তি দিচ্ছে বলিউড


প্রকাশিত:
৩০ জুন ২০২০ ১১:৩০

আপডেট:
৭ জুলাই ২০২০ ০৯:৩৮

ছবি: সংগৃহীত

করোনা পরিস্থিতিতে ভারতের সব রাজ্যে সব ধরনের সিনেমানহল বন্ধ রয়েছে। এমতাবস্থায় ছবির প্রযোজকরা ডিজিটাল প্লাটফর্মে ছবি মুক্তির দিকে জোর দিয়েছেন। হটস্টারে মুক্তি পাওয়ার কথা রয়েছে অক্ষয় কুমারের ‘লক্ষ্মী বোম্ব’। এবার জাহ্নবী কাপুর অভিনীত ছবি ‘গুঞ্জন সাক্সেনা: দ্য কারগিল গার্ল’ও মুক্তি পাবে অনলাইনে।

ভারতীয় গণমাধ্যম বলছে, মার্চ থেকেই সেখানকার প্রেক্ষাগৃহগুলো বন্ধ রয়েছে। এতোদিন টালি-বলি দুই জায়গাতেই শুটিং বন্ধ ছিল। জুনের শেষে এসে অল্প করে শুরু হলেও খোলেনি সিনেমা হল। যেভাবে দিন দিন বেড়েই চলেছে করোনার সংক্রমণ, তাতে কত দিন অপেক্ষা করতে হবে তা কেউই জানে না। তাই অগত্যা বিগ-বি’রই পিছুনিলেন অক্ষয়-আলিয়ারা।

হটস্টারে মুক্তি পাচ্ছে এসব সিনেমার মধ্যে রয়েছে -

লক্ষ্মী বম্ব
এই সিনেমা নিয়ে প্রথম থেকেই হাইপ রয়েছে। অক্ষয় নিজেও চেয়েছিলেন সিনেমাটি বড় পর্দায় মুক্তি পাক। কিন্তু এই ‘নিউ নর্মাল’-এ তা সম্ভব নয়। তাই কিয়ারা-অক্ষয়ের এই ছবি আপনি দেখতে পাবেন অনলাইনে। অভিনয় জীবনে প্রথম বার এমনটা হচ্ছে অক্ষয়ের সঙ্গে।

সড়ক ২
এই সিনেমার মধ্যে দিয়েই বেশ অনেক বছর পর পরিচালনায় ফিরছেন মহেশ ভাট। মুখ্য ভূমিকায় আলিয়া এবং সঞ্জয়। সুশান্তের মৃত্যুর পর সোশ্যাল মিডিয়ায় সবচেয়ে বেশি ট্রোলড হয়েছেন আলিয়া এবং তার বাবা। সিনেমার অনলাইন মুক্তি নিয়ে আলিয়া ভাট, ‘প্রথমবার বাবার সঙ্গে কাজ করছি। স্বপ্ন সত্যি হচ্ছে আমার।’

ভুজ, দ্য প্রাইড অব ইন্ডিয়া
ভারত-পাকিস্তান যুদ্ধ নিয়ে এই সিনেমা। এ রয়েছেন অজয় দেবগণ, সোনাক্ষি সিনহা এবং সঞ্জয় দত্ত।

দিল বেচারা
সুশান্ত সিংহ রাজপুতের শেষ সিনেমা এটি। রয়েছেন বাঙালি অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়ও। আগামী ২৪ জুলাই হটস্টারে মুক্তি পাবে এই সিনেমা।

এ ছাড়াও অভিষেক বচ্চন অভিনীত ‘দ্য বিগ বুল’ এবং কুনাল খেমু অভিনীত ‘লুটকেস’-ও মুক্তি পাবে ডিজিটাল প্ল্যাটফর্মেই।



আপনার মূল্যবান মতামত দিন:


সময়নিউজ ডট নেট
১৪৭/১, মীর হাজীরবাগ মেইন রোড (৬ষ্ঠ তলা) গেন্ডারিয়া, যাত্রাবাড়ী, ঢাকা-১২০৪।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Top