বুধবার, ১৮ই মে ২০২২, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪২৯

Rupali Bank


পরিচালক ‘কাট’ বলার পরও চুমু খেতেই থাকেন রণবীর-দীপিকা!


প্রকাশিত:
১১ মে ২০২২ ১৬:৫০

আপডেট:
১১ মে ২০২২ ১৭:০০

ফাইল ছবি

বর্তমানে তারা স্বামী-স্ত্রী। এর আগে ছিলেন প্রেমিক-প্রেমিকা। সেই প্রেমের সূচনা হয়েছিল একসঙ্গে সিনেমা করতে গিয়ে। যেটার নাম ‘রামলীলা’। হ্যাঁ, বলছি বলিউড তারকা রণবীর সিং ও দীপিকা পাডুকোনের কথা।

সঞ্জয়লীলা বানসালি পরিচালিত জনপ্রিয় সিনেমা ‘রামলীলা’য় প্রথমবারের মতো জুটিবদ্ধ হয়েছিলেন রণবীর-দীপিকা। এতে কয়েকটি ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করেন তারা। সেটাই তাদের মধ্যে ভালোবাসা, টান সৃষ্টি করেছে বলে শোনা যায়।

ওই সিনেমার জনপ্রিয় একটি গান হলো ‘আঙ্গ লাগা দে’। এর দৃশ্যে রণবীর-দীপিকাকে গভীর চুম্বন করতে দেখা যায়। এই দৃশ্যের শুটিংয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন তারা। পরিচালক কাট বলার পরও থামেননি রণবীর-দীপিকা। চুমু খেতেই থাকেন বিরামহীনভাবে।

ছবি: সংগৃহীত

সম্প্রতি ‘জয়েশভাই জোরদার’ সিনেমার প্রচারণায় এক সাক্ষাৎকারে অংশ নেন রণবীর। সেখানেই অকপটে জানালেন ওই ঘটনা। রণবীর বক্তব্য, ‘‘কোনও কোনও দৃশ্যে আপনি এমনই ঘোরে চলে যাবেন যে, আচমকা সেই চরিত্র থেকে বেরোনো সম্ভব নয়। তেমনটাই ঘটেছিল সেখানে। আমরা ‘কাট’ শুনতে পাইনি। বা পেলেও একে অপরকে চুমু খাওয়া থামাতে পারিনি।’’

শুধু তাই নয়, ছোট একটি দুর্ঘটনাও ঘটেছিল ওই শুটিংয়ের সময়। দোতলার একটি ঘরে দৃশ্যায়ন চলছিল। তাদের পাশেই ছিল একটি লম্বা জানালা। এমন সময় আচমকা নিচ থেকে জানালার কাচ ভেঙে তাদের বিছানায় পড়ে। এরপরও থামেননি রণবীর-দীপিকা। চুম্বনেই মত্ত থাকেন।

২০১৩ সালে মুক্তি পেয়েছিল ‘রামলীলা’ সিনেমাটি। এরপর রণবীর ও দীপিকার প্রেমের গল্প এগোতে থাকে। ২০১৮ সালে তারা বিয়ে করেন। এখন সুখেই চলছে তাদের সংসার।

এসএন/তাজা/২০২২



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : shomoynews2012@gmail.com; shomoynews@yahoo.com
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top