শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪, ৬ই বৈশাখ ১৪৩১

Rupali Bank


জিজ্ঞাসাবাদে আচরণ ছিল স্বাভাবিক

র‍্যাব হেফাজতে কেমন ছিলেন পরীমনি


প্রকাশিত:
৬ আগস্ট ২০২১ ১৬:১৭

আপডেট:
১৯ এপ্রিল ২০২৪ ০৯:১৮

ছবি: সংগৃহীত

বুধবার (০৪ আগষ্ট) রাজধানীর অভিজাত এলাকা বনানীর বিলাসবহুল বাসায় প্রায় চার ঘণ্টার অভিযানের পর বিপুল পরিমাণ মাদকসহ আটক নায়িকা পরীমনিকে র‍্যাব সদরদফতরে নিয়ে যাওয়া হয়। ২০ ঘণ্টার মতো সেখানেই ছিলেন পরীমনি। র‍্যাব সদরদফতরে পৌঁছানোর কিছুক্ষণ পরপর তিনি লেবুর জুস চেয়ে খেয়েছেন। এছাড়াও জিজ্ঞাসাবাদে র‍্যাব কর্মকর্তাদের সঙ্গে তার আচরণ ছিল স্বাভাবিক।

এর আগে র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক খন্দকার আল মঈন বলেন, বুধবার বিকেলে সুনির্দিষ্ট কিছু অভিযোগের ভিত্তিতে পরীমনির বাসায় অভিযান পরিচালনা করা হয়। এ সময় বিভিন্ন মাদকদ্রব্য উদ্ধার করা হয়। এরপর প্রযোজক ও অভিনেতা নজরুল ইসলাম রাজের বাসা থেকেও বিপুল পরিমাণ মাদক ও সিসার সরঞ্জাম জব্দ করা হয়। এরপর রাতে একটি সাদা মাইক্রোবাসে র‍্যাব সদরদফতরের নিয়ে যাওয়া হয়। রাত ৮টা ৪৫ মিনিটে ওই গাড়ি কুর্মিটোলায় র‍্যাব সদরদফতরে পৌঁছায়।

র‍্যাব সদরদফতরের একটি সূত্র জানিয়েছে, পরীমনিকে র‍্যাব সদরদফতরের জিজ্ঞাসাবাদ কক্ষে রাখা হয়। সেখানে গতকাল বৃহস্পতিবার বিকেল ৫টা পর্যন্ত তাকে জিজ্ঞাসাবাদ করা হয়। রাতে সদরদফতর পৌঁছানোর পর পছন্দমতো পরীমনি- দুটি সিদ্ধ ডিম, ভাত ও চায়নিজ সবজি খান। এছাড়া তাকে লেবুর জুস দেয়া হয়। সকালে পরীমনিকে দেয়া হয় পরাটা, সিদ্ধ ডিম ও গরুর মাংস। দুপুরে খেয়েছেন ভাত, মুরগির মাংস ও সবজি-ডাল।

র‍্যাব হেফাজতে কেমন ছিলেন পরীমনি? এমন একটি বিষয় জানতে চাওয়া হলে র‍্যাবের গোয়েন্দা শাখার পরিচালক লেফটেন্যান্ট কর্নেল মো. খায়রুল ইসলাম বলেন, র‍্যাব সদরদফতরের জিজ্ঞাসাবাদ কক্ষে রাখা হয়েছিল পরীমনিকে। তার আচরণ ছিল স্বাভাবিক। জিজ্ঞাসাবাদের সময় তিনি র‍্যাব কর্মকর্তাদের সহযোগিতা করেছেন।

এদিকে বৃহস্পতিবার রাতে পরীমনি ও রাজকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। এরপর মামলার সুষ্ঠু তদন্তের জন্য তাদের সাত দিন করে রিমান্ডে নিতে আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা বনানী থানার পরিদর্শক (তদন্ত) শেখ সোহেল রানা। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম মামুনুর রশীদ প্রত্যেকের চার দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আজম মিয়া বলেন, বনানী থানায় র‍্যাবের করা মাদকের দুটি মামলা ডিবির কাছে হস্তান্তর করা হয়েছে। আদালত প্রাঙ্গণ থেকে ৯টার পর তাদের গাড়িতে করে ডিবি কার‍্যালয়ে নেয়া হয়। সেখানে মাদকের মামলায় চার দিনের রিমান্ডে তাদের জিজ্ঞাসাবাদ করবে গোয়েন্দা পুলিশ। এছাড়া রাজের পর্নোগ্রাফির একটি মামলা আমাদের কাছে আছে। সেটি তদন্তে কাজ চলছে।

ডিবিপ্রধান অতিরিক্ত কমিশনার এ কে এম হাফিজ আক্তার বলেন, চিত্রনায়িকা পরীমনি ও প্রযোজক নজরুল ইসলাম রাজের পৃথক দুটি মামলা ডিবির কাছে হস্তান্তর করা হয়েছে। তাদের চার দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। পরীমনি ও রাজকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে।

এর আগে, বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টার দিকে র‍্যাব সদরদফতর থেকে কালো একটি মাইক্রোবাসে বনানী থানায় নেয়ার পর তাদের বনানী থানায় হস্তান্তর করে র‍্যাব। এরপর র‍্যাব বাদী হয়ে বনানী থানায় পৃথক দুটি মামলা করে।

উল্লেখ্য, বুধবার (৪ আগস্ট) বিকেলে পরীমনির বনানীর বাসায় র‍্যাবের ভ্রাম্যমাণ আদালতের একজন নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে অভিযানে যান র‍্যাবের গোয়েন্দা দলের সদস্যরা। প্রায় চার ঘণ্টার অভিযান শেষে রাত ৮টার দিকে তাকে আটক করে র‍্যাব সদরদফতরে নিয়ে যাওয়া হয়। তার বাসা থেকে বিপুল পরিমাণ মাদক জব্দ করার কথা জানায় র‍্যাব।

এরপর রাত সাড়ে ৮টার দিকে প্রযোজক ও অভিনেতা নজরুল ইসলাম রাজের বাসায় অভিযান শুরু করে র‍্যাব। পরীমনিকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের ভিত্তিতে পাওয়া তথ্যে র‍্যাব ওই অভিযানে যায় বলে জানায়। প্রায় দুই ঘণ্টার অভিযান শেষে রাজকে বনানীর বাসা থেকে আটক করে রাত ১০টা ১৫ মিনিটের দিকে নিয়ে যান র‍্যাব সদস্যরা। রাজের বাসা থেকেও মাদক এবং পর্নোগ্রাফি তৈরির সরঞ্জাম উদ্ধারের কথা জানায় র‍্যাব।


সম্পর্কিত বিষয়:

পরীমনি

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top