শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৫ই চৈত্র ১৪৩০

Rupali Bank

সাহেদের গডফাদারদের আগে ধরুন


প্রকাশিত:
১২ জুলাই ২০২০ ০১:৫২

আপডেট:
১২ জুলাই ২০২০ ০১:৫৫

ছবি: সংগৃহীত

শাহেদরা কখনো একা সৃস্টি হয় না। কেউ কেউ তাদের সৃস্টি করেন। কারা সাহেদকে সৃস্টি করেছে? তারা কারা? কারা প্রতারক সাহেদকে সরকারের শীর্ষ পর্যন্ত পৌঁছে দিয়েছিলো?

সরকারের শীর্ষে যারা পৌঁছে দিয়েছিলো—তারাই সাহেদকে সৃস্টি করেছে। তারাই তার গডফাদার! সাহেদকে ধরার আগে তার গডফাদারদের ধরুন।

রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, শীর্ষ নেতা ও উর্ধ্বতন কর্মকর্তাদের সাহেদের মতো প্রতারককে চেনার কথা নয়। কেউ না কেউ তাকে সেখানে পৌঁছে দেবার ব্যবস্থা করেছে। তারা কারা?

কারা তাকে বুদ্ধিজীবী ও রাজনৈতিক বিশ্লেষক বানিয়েছে? কারা তাকে টকশোর গেস্ট করেছে? কী তাদের উদ্দেশ্য?নিয়মিত টকশোর গেস্ট হওয়ায় সাধারণ মানুষ সাহেদকে আস্থায় নিয়েছে।

এই সুযোগে সে প্রতারণার সুযোগ পেয়েছে। তাই সাহেদের প্রতারণার নেপথ্যে গণমাধ্যমের গডফাদারদের দায় কম নয়। তাদের পরিচয় ইতোমধ্যেই প্রকাশ হয়ে পড়েছে।

এই লোকগুলোই প্রতিদিন রাতে জাতিকে জ্ঞান দেন। তারা এমন ভাব দেখান—যেন তারা সততার বাতিঘর। তারা ছাড়া বাংলাদেশে আর কোনো সৎ লোক নেই। এখন তাদের থলের বিড়াল বেরিয়ে পড়েছে। তাদের কর্মকাণ্ড আলোর নিচে অন্ধকারের মতো।

এখন কারও বুঝতে একটুও বাকি নেই, এই অসৎ লোকের সঙ্গে মাখামাখির উদ্দেশ্য একমাত্র টাকা। কারণ সাহেদ টাকা দিয়েই টকশোর গেস্ট হতো এটা এখন টক অব দ্য কান্ট্রি!

সাহেদকে তৈরির নেপথ্যে বিরাট একটি সংঘবদ্ধ চেইন কাজ করেছে। তাই সত্য উদঘাটনে পুরো চেইনটাকেই জিজ্ঞাসাবাদ করুন।

- ডেপুটি এডিটর
দৈনিক আমাদের অর্থনীতি



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top