ঢাকা শনিবার, ২৬শে সেপ্টেম্বর ২০২০, ১১ই আশ্বিন ১৪২৭


করোনাভাইরাসে ঘরবন্ধী কর্মহীন মানুষের পাশে আমিন মোহাম্মদ গ্রুপ


প্রকাশিত:
৮ এপ্রিল ২০২০ ১৯:০৪

আপডেট:
৮ এপ্রিল ২০২০ ১৯:১৮

কর্মহীন মানুষকে খাদ্যসামগ্রী বিতরণ করেছে আমিন মোহাম্মদ গ্রুপ

প্রাণঘাতী করোনাভাইরাসের কারণে ঘরবন্ধী হয়ে পড়া দিন মজুর ও নিম্ন আয়ের শ্রমজীবী মানুষের কাছে খাদ্যসামগ্রী বিতরণ করেছে দেশের শীর্ষস্থানীয় রিয়েল এস্টেট কোম্পানী আমিন মোহাম্মদ গ্রুপ। বুধবার (৮ এপ্রিল) মুন্সিগঞ্জ জেলার লৌহজং উপজেলার বিভিন্ন গ্রামের হতদরিদ্র, দিনমজুর, রিক্সা ও পরিবহন শ্রমিকসহ অসহায় পরিবারের কাছে খাদ্য সামগ্রী বিতরণ করেন আমিন মোহাম্মদ গ্রুপের মিডিয়া ও জনসংযোগ প্রধান এবং দৈনিক সময়ের আলোর প্রকাশক গাজী আহমেদ উল্লাহ।

কর্মহীন মানুষকে খাদ্যসামগ্রী বিতরণ করেছে আমিন মোহাম্মদ গ্রুপ

দেশের এ ক্রান্তিকালে সামাজিক দায়বদ্ধতা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডাকে সাড়া দিয়ে সামাজিক দূরত্ব, স্বাস্থ্যবিধি মেনে প্রতিটি পরিবারে ১০ কেজি চাল, ৫ কেজি আলু, ২ কেজি ডাল, ২ লিটার তেল, ১ কেজি লবণ, ১ কেজি পেঁয়াজ ও ১ টি বড় লাইফবয় সাবান বিতরণ করা হয়। নিম্ন আয়ের শ্রমজীবী মানুষরা খাদ্য সামগ্রী পেয়ে খুশির কথা জানান। পরিবহন শ্রমিক মানিক শেখ বলেন, আমিন মোহাম্মদ গ্রুপ যে কোন দুর্যোগকালে এ এলাকার দরিদ্র মানুষের পাশে দাড়ায় ও সহযোগিতা করেন। রিক্সা চালক মো. জাহাঙ্গীর বলেন এ কোম্পানির মালিক আমাদের যেকোন আপদে বিপদে পাশে দাড়ায়। আল্লাহ তাদের মঙ্গল করুক।

আমিন মোহাম্মদ গ্রুপের মিডিয়া ও জনসংযোগ বিভাগের প্রধান গাজী আহমেদ উল্লাহ বলেন, করোনাভাইরাসের কারণে উপার্জন বন্ধ হওয়া দিন মজুর ও নিম্ন আয়ের মানুষকে আমিন মোহাম্মদ গ্রুপ ও দৈনিক সময়ের আলোর পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণের কাজ শুরু হয়েছে, মাসব্যাপী এ কর্যক্রম চলমান থাকবে। পর্যায়ক্রমে রাজধানীসহ বিভিন্ন অঞ্চলে ৫০০০ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হবে এবং প্রয়োজন বোধে নগদ টাকাও প্রদান করা হবে।

কর্মহীন মানুষকে খাদ্যসামগ্রী বিতরণ করেছে আমিন মোহাম্মদ গ্রুপ

তিনি আরও বলেন, আমিন মোহাম্মদ গ্রুপের স্বপ্ন দ্রষ্টা ও চেয়ারম্যান এম এম এনামুল হক দেশের যে কোন সংকটকালীন মুহুর্তে সরকারের নির্দেশনা অনুযায়ী দেশ ও মানুষের পাশে দাঁড়িয়েছে আর ভবিষ্যতে তা অব্যাহত থাকবে। দেশের এ ক্রান্তিকালে মহামারী করোনাভাইরাস মোকাবেলায় প্রতিষ্ঠানটি দেশ ও মানুষের জন্য কাজ করে যাবে। খাদ্য সামগ্রী বিতরণের সময় কোম্পানীর সহকারী মহা-ব্যবস্থাপক আবুল কাশেম খান খোকনসহ স্থানীয় মো. জহির, খালিদ হোসেন সঞ্চয়, রাশেদ আহমেদ বাবু, মহিউদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

 

প্রেস বিজ্ঞপ্তি



আপনার মূল্যবান মতামত দিন:


Top