ঢাকা শুক্রবার, ১০ই জুলাই ২০২০, ২৭শে আষাঢ় ১৪২৭


দেশ ও মানুষের কল্যানে কাজ করছে আমিন মোহাম্মদ গ্রুপ


প্রকাশিত:
১৫ এপ্রিল ২০২০ ২১:২৫

আপডেট:
১৫ এপ্রিল ২০২০ ২৩:২৩

প্রধানমন্ত্রীর তহবিলে কোটি টাকার চেক তুলে দেন আমিন মোহাম্মদ গ্রুপের দুই উপব্যবস্থাপনা পরিচালক

দেশ ও মানুষের কল্যানে কাজ করে যাচ্ছে আমিন মোহাম্মদ গ্রুপ। দেশের বর্তমান পরিস্থিতি মোকাবেলায় প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে এক কোটি টাকা অনুদান দিয়েছে দেশের শীর্ষ আবাসন কোম্পানিটি।

বুধবার প্রধানমন্ত্রীর কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ড. আহমদ কায়কাউসের কাছে অনুদানের চেক তুলে দেন আমিন মোহাম্মদ গ্রুপের উপব্যবস্থাপনা পরিচালক মো. রমজানুল হক নিহাদ ও মো. আমিনুল হক নাবিল।

প্রধানমন্ত্রীর উদ্দেশে তারা বলেন, মাননীয় প্রধানমন্ত্রী আমরা আমিন মোহাম্মদ গ্রুপ দেশ ও মানুষের কল্যাণে কাজ করে আসছি এবং কাজ করে যাব ইনশাআল্লাহ। এই দুর্যোগকালীন মুহূর্তেও আপনার পাশে আমরা আছি এবং ভবিষ্যতেও থাকব। আপনার নির্দেশনা অনুযায়ী দেশের যেকোনো প্রয়োজনে কাজ করে যাবে আমিন মোহাম্মদ গ্রুপ।

করোনা মোকাবেলায় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে আমিন মোহাম্মদ গ্রুপসহ বিভিন্ন সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানের পক্ষ থেকে আর্থিক অনুদান এবং মেডিকেল সামগ্রী প্রদান করা হয়। আমিন মোহাম্মদ গ্রুপের প্রতিনিধিসহ অন্যান্য প্রতিষ্ঠানের প্রতিনিধিরা প্রধানমন্ত্রীর কার্যালয়ে মুখ্য সচিব ড. আহমদ কায়কাউসের হাতে অনুদানের চেক প্রদান করেন।

এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে গণভবন থেকে যুক্ত ছিলেন।



আপনার মূল্যবান মতামত দিন:


সময়নিউজ ডট নেট
১৪৭/১, মীর হাজীরবাগ মেইন রোড (৬ষ্ঠ তলা) গেন্ডারিয়া, যাত্রাবাড়ী, ঢাকা-১২০৪।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Top