বুধবার, ১৮ই মে ২০২২, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪২৯

Rupali Bank


আমিন মোহাম্মদ কনস্ট্রাকশন ও বার্জার পেইন্টসের মধ্যে চুক্তি


প্রকাশিত:
১৫ ফেব্রুয়ারি ২০২২ ১৫:১৭

আপডেট:
১৮ মে ২০২২ ১৮:৪৬

ছবি-সংগৃহীত

দেশীয় শিল্প প্রতিষ্ঠান আমিন মোহাম্মদ গ্রপের সহযোগী প্রতিষ্ঠান আমিন মোহাম্মদ কনস্ট্রাকশন লিমিটেডের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে রং উৎপাদনকারী প্রতিষ্ঠান বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেড।

সোমবার (১৪ ফেব্রুয়ারি) রাজধানীর ধানমন্ডিতে আমিন মোহাম্মদ গ্রুপের কর্পোরেট অফিসে এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়।

আমিন মোহাম্মদ কনস্ট্রাকশনের পক্ষে আমিন মোহাম্মদ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মো. রমজানুল হক নিহাদ এবং বার্জার পেইন্টস বাংলাদেশের পক্ষে ঊর্ধ্বতন মহাব্যবস্থাপক (বিক্রয় ও বিপণন) মহসিন হাবিব চৌধুরী চুক্তিপত্রে স্বাক্ষর করেন।

এ সময় মো. রমজানুল হক নিহাদ বলেন, ‘আমরা কখনো মানের সঙ্গে আপস করি না। আমাদের বিভিন্ন প্রজেক্টের যত ধরনের সামগ্রী ব্যবহার করা হয়, সবগুলোই দেশসেরা প্রতিষ্ঠান থেকে নেয়া হয়। বার্জার পেইন্টসের রংও নিঃসন্দেহে মানসম্পন্ন। সেজন্য আমিন মোহাম্মদ কনস্ট্রাকশনের সব প্রকল্পে আমরা বার্জার থেকে উন্নতমানের রং ব্যবহার করব বলেই এ চুক্তি স্বাক্ষর করছি।

মহসিন হাবিব চৌধুরী বলেন, ‘রংয়ের ব্যাপারে আমাদের কোনো বিকল্প নেই। ক্রেতাদের সন্তুষ্টির জন্য আমরা আধুনিক ও উন্নত প্রযুক্তির মাধ্যমে রং তৈরি করছি। সুতরাং ক্রেতারা আমাদের কাছ থেকে রং নিয়ে নিশ্চিন্তে থাকেন। আমিন মোহাম্মদ কনস্ট্রাকশনের সঙ্গে এ চুক্তি স্বাক্ষরিত হওয়ায় তিনি ধন্যবাদ জ্ঞাপন করেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, আমিন মোহাম্মদ ফাউন্ডেশন লিমিটেডের নির্বাহী পরিচালক (অপারেশনস) মোহাম্মদ তানভীরুল ইসলাম, মহাব্যবস্থাপক (অর্থ ও হিসাব) ইলিয়াস আমীন, আমিন মোহাম্মদ কনস্ট্রাকশন লিমিটেডের হেড অব বিজনেস ডেভেলপমেন্ট মো. রাশেদুজ্জামান, হেড অব সাপ্লাই চেইন আহসান হাবীব, ব্যবস্থাপক (কমার্শিয়াল) সৈয়দ আব্দুল আজিজ জন, বার্জার পেইন্টসের মহাব্যবস্থাপক (বিক্রয় ও বিপণন) একেএম সাদেক নেওয়াজ, হেড (প্রজেক্ট প্রোলিংকস এক্সপেরিয়েন্স জোন) শাব্বির আহমাদ, ন্যাশনাল সেলস ম্যানেজার মো. হাসানুজ্জামান, হেড প্রোলিংকস (বিক্রয় ও বিপণন) মো. তারিকুল ইসলাম, ম্যানেজার টেকনো কমার্শিয়াল আব্দুল্লাহ আল মাহমুদ, এরিয়া ম্যানেজার মোহাম্মদ হুমায়ূন কবির।

উল্লেখ্য, এ চুক্তির আওতায় আমিন মোহাম্মদ কনস্ট্রাকশন লিমিটেড সব ধরনের সরকারি ও বেসরকারি ঠিকাদারি কাজে বার্জার পেইন্টসের রঙ ব্যবহার করবে। বার্জারও আমিন মোহাম্মদ কনস্ট্রাকশনকে সর্বোচ্চ মান বজায় রেখে রঙ সরবরাহ করবে।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : shomoynews2012@gmail.com; shomoynews@yahoo.com
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top