ঢাকা শুক্রবার, ১০ই জুলাই ২০২০, ২৭শে আষাঢ় ১৪২৭


২৬ বিচারক ৯৭ কর্মচারীর করোনা পজিটিভ


প্রকাশিত:
২৩ জুন ২০২০ ১৮:২৭

আপডেট:
২৩ জুন ২০২০ ১৯:৪৪

ছবি: সংগৃহীত

দেশের অধস্তন আদালতের ২৬ জন বিচারক এবং সুপ্রিম কোর্ট ও নিম্ন আদালতের ৯৭ জন কর্মচারীসহ মোট ১২৩ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

আজ মঙ্গলবার সুপ্রিম কোর্টের স্পেশাল অফিসার মোহাম্মদ সাইফুর রহমান এই তথ্য জানান।

সুপ্রিম কোর্টের এই কর্মকর্তা বলেন, ‘ভার্চুয়াল পদ্ধতিতে আদালতে বিচারকাজ পরিচালনা ও দায়িত্ব পালনের সময় ২৩ জুন পর্যন্ত অধস্তন আদালতের ২৬ জন বিচারক, সুপ্রিম কোর্টের ২৬ জন কর্মচারী ও অধস্তন আদালতের ৭১ জন কর্মচারী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।’

আইন ও বিচার বিভাগ কর্তৃক পরিচালিত মনিটরিং ডেস্কের রিপোর্ট প্রতিদিন পর্যবেক্ষণসহ আক্রান্তদের খোঁজ-খবর রাখছেন আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী আনিসুল হক। এজন্য প্রতিদিনের রিপোর্ট রাত ১০টার মধ্যে আইনমন্ত্রীকে অবহিত করণ এবং মন্ত্রীর পরামর্শ অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করছেন আইন ও বিচার বিভাগের সচিব মো. গোলাম সারওয়ার।

আক্রান্ত বিচারকদের মধ্যে নেত্রকোনার জেলা ও দায়রা জজ মো. শাহজাহান কবির এবং মুন্সীগঞ্জের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রোকেয়া রহমান সুস্থ হয়েছেন। কর্মচারীদের মধ্যে সুস্থ হয়েছেন একজন এবং মৃত্যুবরণ করেছেন একজন।

নওগাঁ জেলা জজ আদালতের মহিউদ্দিন মোহন নামের একজন অফিস সহায়ক করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন। তবে তাঁর করোনা পরীক্ষার ফলাফল এখনো পাওয়া যায়নি।



আপনার মূল্যবান মতামত দিন:


সময়নিউজ ডট নেট
১৪৭/১, মীর হাজীরবাগ মেইন রোড (৬ষ্ঠ তলা) গেন্ডারিয়া, যাত্রাবাড়ী, ঢাকা-১২০৪।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Top