ঢাকা সোমবার, ৩০শে মার্চ ২০২০, ১৬ই চৈত্র ১৪২৬


অবশেষে জামিনে মুক্তি পেলেন কুড়িগ্রামের সাংবাদিক আরিফ


প্রকাশিত:
১৫ মার্চ ২০২০ ১৭:৫৭

আপডেট:
৩০ মার্চ ২০২০ ০৩:২৮

ছবি: সংগৃহীত

অনলাইন নিউজ পোর্টাল বাংলা ট্রিবিউনের কুড়িগ্রাম প্রতিনিধি আরিফুল ইসলামকে জামিন দিয়েছেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালত। আজ রোববার (১৫ মার্চ) সকালে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালত থেকে তাকে জামিন দেয়া হয়। আরিফুল ইসলামের আইনজীবী জানান, ২৫ হাজার টাকা জামানত রেখে আরিফকে জামিন দেয়া হয়েছে। তবে মামলাটির আপিল চলমান।

এর আগে, শুক্রবার (১৩ মার্চ) দিনগত রাত ১২টার দিকে মাদক বিরোধী অভিযানের কুড়িগ্রাম শহরের চড়ুয়াপাড়ার বাড়ি থেকে আরিফুল ইসলামকে আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতে মাদকের মামলায় এক বছরের বিনাশ্রম কারাদণ্ড ও ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

এদিকে, আজ সকালে আরিফুল ইসলামকে ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড দেওয়ার বৈধতা চ্যালেঞ্জ করে হাইকোর্টে রিট দায়ের করা হয়। মন্ত্রিপরিষদ সচিবসহ সংশ্লিষ্ট ১৭ জনকে রিটে বিবাদী করা হয়। বাংলা ট্রিবিউনের নির্বাহী সম্পাদক  হারুন উর রশীদের পক্ষে আইনজীবী ইশরাত হাসান জনস্বার্থে রিটটি দায়ের করেন।

উল্লেখ্য, গত শুক্রবার (১৩ মার্চ) মধ্যরাতে বাড়িতে হানা দিয়ে মারধর করে তুলে নিয়ে যাওয়া হয় আরিফুল ইসলামকে। তার বাসায়  আধা বোতল মদ ও দেড়শত গ্রাম গাঁজা পাওয়া গেছে বলে অভিযোগ আনা হয়। এরপর গভীর রাতে জেলা প্রশাসকের অফিসে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে এক বছরের কারাদণ্ড দিয়ে তাকে কারাগারে পাঠানো হয়।


বিষয়:


আপনার মূল্যবান মতামত দিন:


সময়নিউজ ডট নেট
১৪৭/১, মীর হাজীরবাগ মেইন রোড (৬ষ্ঠ তলা) গেন্ডারিয়া, যাত্রাবাড়ী, ঢাকা-১২০৪।
ফোন: +৮৮-০২-৪৭৪৪৭৩৭৩, +৮৮-০২-৪৭৪৪৫৯১৬; মোবাইল: ০১৭৮২ ৫৫২ ৬৬২।
ইমেইল : shomoynewsbd.net@gmail.com; shomoynews@yahoo.com
নির্বাহী সম্পাদক: আঞ্জুমান আরা

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Made with by: DATA Envelope

Top