শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৫ই চৈত্র ১৪৩০

Rupali Bank


খুলনা প্রেসক্লাবের সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক মামুন রেজা


প্রকাশিত:
১৩ ডিসেম্বর ২০২১ ০৭:৫০

আপডেট:
২৯ মার্চ ২০২৪ ১৭:৫৭

ছবি: সংগৃহীত

খুলনা প্রেসক্লাবের বার্ষিক নির্বাচনে দৈনিক আজকের তথ্যের সম্পাদক ও প্রকাশক এস এম নজরুল ইসলাম সভাপতি এবং চ্যানেল টুয়েন্টিফোর ও দৈনিক সমকালের খুলনা ব্যুরো প্রধান মামুন রেজা সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

অন্যান্য পদে নির্বাচিতরা হলেন- সহ-সভাপতি মো. মুন্সি মাহবুব আলম সোহাগ (দৈনিক দেশ সংযোগ), এস এম সাহিদ হোসেন (দৈনিক দক্ষিণাঞ্চল প্রতিদিন) ও মো. জাহিদুল ইসলাম (দৈনিক সমকাল), কোষাধ্যক্ষ এস এম কামাল হোসেন (দৈনিক আমাদের সময়), যুগ্ম-সম্পাদক মাহবুবুর রহমান মুন্না (বাংলানিউজটোয়েন্টিফোর.কম), সহকারী সম্পাদক আনোয়ারুল ইসলাম কাজল (দৈনিক পূর্বাঞ্চল), শেখ তৌহিদুল ইসলাম তুহিন (দৈনিক আজকের তথ্য) এবং এএইচএম শামিমুজ্জামান (ইনডিপেনডেন্ট টেলিভিশন)।

কার্যনির্বাহী সদস্য এসএম জাহিদ হোসেন (বাংলাদেশ সংবাদ সংস্থা ও ডেইলি অবজারভার), শেখ আবু হাসান (আজকের পত্রিকা), হাসান আহমেদ মোল্লা (দৈনিক তথ্য ও সাপ্তাহিক আমাদের খুলনা), মোহাম্মদ আলী (দৈনিক পূর্বাঞ্চল), মো. তরিকুল ইসলাম (সময়ের খবর), মো. হাবিবুর রহমান (দৈনিক তথ্য), সোহরাব হোসেন (দৈনিক জন্মভূমি), শেখ মাহমুদ হাসান সোহেল (দৈনিক পূর্বাঞ্চল) এবং শেখ মো. সেলিম (দৈনিক বাংলাদেশের আলো)।

নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান হিসেবে খুলনা প্রেসক্লাবের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন মিন্টু এবং সদস্য হিসেবে খুলনা প্রেসক্লাবের সদস্য মো. হুমায়ুন কবীর ও সুনীল কুমার দাস দায়িত্ব পালন করেন।

উল্লেখ্য, প্রতিটি পদে একজন করে প্রার্থী থাকায় প্রত্যেককে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করা হয়েছে।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top