বুধবার, ১৮ই মে ২০২২, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪২৯

Rupali Bank


সভাপতি মিজান, সম্পাদক রাশেদ পুনঃনির্বাচিত

ঢাকাস্থ চাঁদপুর সাংবাদিক ফোরামের দ্বি-বার্ষিক সম্মেলন ও ইফতার অনুষ্ঠিত


প্রকাশিত:
২৭ এপ্রিল ২০২২ ১০:৫২

আপডেট:
২৭ এপ্রিল ২০২২ ১১:১২

ছবি- সময়নিউজ ডট নেট

ঢাকাস্থ চাঁদপুর জেলা সাংবাদিক ফোরামের সভাপতি পদে দৈনিক আমাদের সময়ের উপসম্পাদক মিজান মালিক ও সাধারণ সম্পাদক পদে দৈনিক বাণিজ্য প্রতিদিনের সম্পাদক এ কে এম রাশেদ শাহরিয়ার পলাশ পুনঃনির্বাচিত হয়েছেন।

গতকাল মঙ্গলবার (২৬ এপ্রিল) জাতীয় প্রেস ক্লাবের তফাজ্জল হোসেন মানিক মিয়া মিলনায়তনে অনুষ্ঠিত ‘ঢাকাস্থ চাঁদপুর জেলা সাংবাদিক ফোরাম’র দ্বি-বার্ষিক সম্মেলন ও ইফতার মাহফিলে নতুন এই নেতৃত্ব নির্বাচন করা হয়।

মিজান মালিকের সভাপতিত্বে ও এ কে এম রাশেদ শাহরিয়ার পলাশের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন যুগান্তর সম্পাদক ও জাতীয় প্রেস ক্লাবের সাবেক সভাপতি সাইফুল আলম।

ছবি- সময় নিউজ ডট নেট

এ সময় উপস্থিত ছিলেন সাবেক ভূমি সচিব মাকসুদুর রহমান পাটওয়ারী, প্রধানমন্ত্রী কার্যালয়ের সচিব শিশুসাহিত্যিক ফারুক হোসেন, দৈনিক সময়ের আলোর প্রকাশক ও মতলব সমিতি ঢাকার সভাপতি গাজী আহমেদ উল্লাহ, ঢাকা পোস্টের সম্পাদক মহিউদ্দিন সরকার,দৈনিক সময় পত্রিকার সম্পাদক ও প্রকাশক, ডিআরইউ'র সাবেক দপ্তর সম্পাদক মো. জেহাদ হোসেন চৌধুরী, দৈনিক ইত্তেফাকের কূটনৈতিক সম্পাদক ম‌ঈনুল আলম, চ্যানেল আই- এর বিশেষ প্রতিনিধি মাজহারুল হক মান্না, নিউজ বাংলার বিশেষ প্রতিনিধি আবু কাওসার ও নাগরিক টিভির চিফ রিপোর্টার শাহনাজ শারমিন প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে সাইফুল আলম বলেন, ‘চাঁদপুর জেলার বহু মেধাবী মানুষ ঢাকায় প্রতিষ্ঠিত। এক সময় ৫জন মন্ত্রী পেয়েছিল চাঁদপুর। প্রধানমন্ত্রীও পেয়েছে চাঁদপুর। তবে সেই অনুযায়ী স্বাধীনতার পর গত ৫০ বছরে চাঁদপুরে সেভাবে উন্নয়নের ছোঁয়া লাগেনি। এটা চাঁদপুরবাসীর জন্য দুর্ভাগ্য। চাঁদপুরের এসব সীমাবদ্ধতা দূর করতে ঢাকাস্থ চাঁদপুর সাংবাদিক ফোরামের মতো দু-একটি সংগঠন জরুরি। আসুন সকলে মিলে আমাদের মাটির (চাঁদপুর) প্রতি যে দায়বদ্ধতা আছে সেটা পূরণ করি। এবং পেশাজীবী হিসেবে ঢাকায় যারা আছি তারা যেন শক্ত মাটির উপর সাংবাদিকতা করতে পারি সেই চেষ্টা করি।’

এসএন/তাজা/২০২২



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : shomoynews2012@gmail.com; shomoynews@yahoo.com
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top