ঢাকা মঙ্গলবার, ২৯শে সেপ্টেম্বর ২০২০, ১৪ই আশ্বিন ১৪২৭


চারজনের দপ্তর বদল

অতিরিক্ত সচিব মাহবুব কবীর ওএসডি


প্রকাশিত:
৬ আগস্ট ২০২০ ১৮:২৬

আপডেট:
৬ আগস্ট ২০২০ ১৯:১৬

রেলপথ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. মাহবুব কবীর মিলনকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) করা হয়েছে। ছবি : সংগৃহীত

রেলপথ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. মাহবুব কবীর মিলনকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) করা হয়েছে।

আজ বৃহস্পতিবার জনপ্রশাসন মন্ত্রণালয় এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করেছে। একই প্রজ্ঞাপনে অপর চারজন অতিরিক্ত সচিবের দপ্তর বদল করা হয়েছে।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব মুহাম্মদ আব্দুল লতিফ স্বাক্ষরিত এ প্রজ্ঞাপনে জন্ম ও মৃত্যু নিবন্ধন কার্যালয়ের রেজিস্ট্রার জেনারেল মানিক লাল বণিককে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব, স্বাস্থ্যসেবা বিভাগের অতিরিক্ত সচিব শেখ শোয়েবুল আলমকে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব, স্বাস্থ্যসেবা বিভাগের অতিরিক্ত সচিব সুলেমান খানকে বাণিজ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব এবং সমাজকল্যাণ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মোহাম্মদ ইসমাঈলকে পার্বত্য চট্টগ্রামবিষয়ক মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব হিসেবে বদলি করা হয়েছে।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের এ প্রজ্ঞাপন জারির পর অতিরিক্ত সচিব মো. মাহবুব কবীর মিলন তাঁর নিজের ফেসবুক পেজে প্রজ্ঞাপনের একটি কপি আপলোড করে লিখেন ‘ওএসডি হলাম’।

নানা বিষয়ে লেখালেখির কারণে বেশ পরিচিত এই সরকারি আমলা।



আপনার মূল্যবান মতামত দিন:


Top