ঢাকা সোমবার, ৩০শে মার্চ ২০২০, ১৬ই চৈত্র ১৪২৬


রেলওয়ের সব লোকাল ও মেইল ট্রেন বন্ধ ঘোষণা


প্রকাশিত:
২৪ মার্চ ২০২০ ১১:০০

আপডেট:
২৪ মার্চ ২০২০ ১২:২১

ফাইল ছবি

প্রাণঘাতি করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে রেলওয়ের সব লোকাল ও মেইল ট্রেন বন্ধ ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার (২৪ মার্চ) থেকে এসব ট্রেন চলাচল বন্ধ ঘোষণা করা হয়। রেলওয়ের মহাপরিচালক মো. শামছুজ্জামান বিষয়টি নিশ্চিত করেন। এদিকে আগামী ২৬ মার্চ থেকে দেশে সব ধরনের ট্রেনের টিকিট বিক্রিও বন্ধ ঘোষণা করা হচ্ছে।

মঙ্গলবার (২৪ মার্চ) সকালে এমন ঘোষণা দেওয়া হয়েছে। সেই সাথে আগামী ২৬ মার্চ থেকে আন্তঃনগর ট্রেন চলাচল বন্ধ হচ্ছে।

এ তথ্য নিশ্চিত করে রেলপথ মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা শরীফ আলম জানান, এখনও অফিস আদেশ হয়নি। ত‌বে এর আগেই আদেশ হ‌বে ব‌লে আমাকে জা‌নি‌য়ে‌ছেন ট্রা‌ফিক ডি‌রেক্টর। আজ থেকে লোকাল ও মেইল ট্রেন বন্ধ করা হয়েছে।

অনেকেই পরিবার নিয়ে বাড়ি ফেরার জন্য সোমবার (২৩ মার্চ) বিকেল থেকেই কমলাপুর, বিমানবন্দর রেলস্টেশনে ভিড় করতে থাকেন! যে কারণে কমলাপুর রেল স্টেশনে হাজারো মানুষের ভিড়। বিকেলে সে ভিড় রূপ নেয় ঈদের ছুটিতে বাড়ি ফেরার মতো ভিড়ে! প্রতিটি কাউন্টারে দেখা গেছে হাজার হাজার মানুষ লম্বা লাইনে দাঁড়িয়ে টিকিটের অপেক্ষায়। এমন বেশ কিছু ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হলে সমালোচনার ঝড় উঠে।

এ অবস্থায় আজ (মঙ্গলবার) থেকে লোকাল-মেইল ট্রেন বন্ধের ঘোষণা দিয়েছে বাংলাদেশ রেলওয়ে। করোনার প্রাদুর্ভাব মোকাবিলায় আনুষ্ঠানিক ঘোষণার মাধ্যমে মঙ্গলবার সকাল থেকে লোকাল-মেইল ট্রেন বন্ধ হচ্ছে।


বিষয়: ট্রেন


আপনার মূল্যবান মতামত দিন:


সময়নিউজ ডট নেট
১৪৭/১, মীর হাজীরবাগ মেইন রোড (৬ষ্ঠ তলা) গেন্ডারিয়া, যাত্রাবাড়ী, ঢাকা-১২০৪।
ফোন: +৮৮-০২-৪৭৪৪৭৩৭৩, +৮৮-০২-৪৭৪৪৫৯১৬; মোবাইল: ০১৭৮২ ৫৫২ ৬৬২।
ইমেইল : shomoynewsbd.net@gmail.com; shomoynews@yahoo.com
নির্বাহী সম্পাদক: আঞ্জুমান আরা

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Made with by: DATA Envelope

Top