রবিবার, ৮ই সেপ্টেম্বর ২০২৪, ২৪শে ভাদ্র ১৪৩১

https://rupalibank.com.bd/


গণসংহতির বিক্ষোভ ঘিরে বাংলাদেশ ব্যাংকের সামনে নিরাপত্তা জোরদার


প্রকাশিত:
২১ মে ২০২৪ ১১:৫৮

আপডেট:
৮ সেপ্টেম্বর ২০২৪ ০৭:৫৩

ছবি সংগৃহিত

ঋণখেলাপি ও অর্থপাচারকারীদের তালিকা প্রকাশ এবং বাংলাদেশ ব্যাংকের পূর্ণ স্বায়ত্তশাসন ও জবাবদিহিতার দাবিতে বিক্ষোভ সমাবেশের ডাক দিয়েছে গণসংহতি আন্দোলন। এ সমাবেশ ঘিরে নিরাপত্তা জোরদারে বাংলাদেশ ব্যাংকের সামনে অতিরিক্ত পুলিশ সদস্য মোতায়েন করা হয়েছে।

মঙ্গলবার (২১ মে) বেলা ১১টায় এই বিক্ষোভ সমাবেশ হওয়ার কথা ছিল। কিন্তু ১১টার সময় দেখা যায়, বাংলাদেশ ব্যাংকের গেটের সামনে শুধু পুলিশের উপস্থিত রয়েছে। এছাড়া কিছু গ্রাহকদের ব্যাংকে প্রবেশ করতে ও বের হতে দেখা গেছে।

সেখানের দায়িত্বশীল একজন পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, গণসংহতি আন্দোলনের সমাবেশ ঘিরেই নিরাপত্তা ব্যবস্থা করা হয়েছে। তাদের ১১টায় আসার কথা ছিল। কিন্তু এখনো পর্যন্ত আসেনি।

এর আগে গতকাল (২০ মে) এক আমন্ত্রণ পত্রে গণসংহতি আন্দোলন জানায়, মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় ঋণখেলাপি ও অর্থপাচারকারীদের তালিকা প্রকাশ এবং বাংলাদেশ ব্যাংকের পূর্ণ স্বায়ত্তশাসন ও জবাবদিহিতার দাবিতে বাংলাদেশ ব্যাংকের সামনে গণসংহতি আন্দোলনের বিক্ষোভ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হবে।
গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়কারী জোনায়েদ সাকির সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখবেন সংগঠনটির নির্বাহী সমন্বয়কারী আবুল হাসান রুবেল, রাজনৈতিক পরিষদের সদস্য তাসলিমা আখতার, মনির উদ্দীন পাপ্পু, সম্পাদকমণ্ডলীর সদস্য বাচ্চু ভুঁইয়া, জুলহাসনাইন বাবু, দীপক কুমার রায়, তরিকুল সুজন প্রমুখ।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top