রবিবার, ৮ই সেপ্টেম্বর ২০২৪, ২৪শে ভাদ্র ১৪৩১

https://rupalibank.com.bd/


ঢামেক থেকে নবজাতক চুরির অভিযোগ


প্রকাশিত:
৪ জুন ২০২৪ ১৬:১৭

আপডেট:
৮ সেপ্টেম্বর ২০২৪ ০৯:৪৫

ছবি- সংগৃহীত

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) ২১২ নম্বর ওয়ার্ড থেকে কন্যা নবজাতক চুরির অভিযোগ উঠেছে। ঘটনার পর থেকে বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে হাসপাতাল কর্তৃপক্ষ এবং শাহবাগ থানা পুলিশ।

মঙ্গলবার (৪ জুন) দুপুরে এই বাচ্চা চুরির ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন বাচ্চার বাবা শরিফুল ইসলাম।

শরিফুল ইসলাম বলেন, গতকাল রাতে আমার স্ত্রীকে ঢাকা মেডিকেলের ২১২ নম্বর ওয়ার্ডে ভর্তি করি। পরে আজ সকাল ১০টার দিকে আমার স্ত্রী সুখী আক্তারের জমজ দুটি কন্যা সন্তান হয়। আমার বড় মেয়ের জ্বর আসে এবং পাশে থাকা এক নারী বলেন, আমার কাছে বাচ্চাটি দিয়ে আপনি বড় মেয়ের জন্য ওষুধ নিয়ে আসেন। পরে আমি নাপা নিয়ে আবার ওয়ার্ডে ফিরে আসি। আমার মাকে জিজ্ঞেস করি, বাচ্চা কোথায়? পরে দেখি যে নারীর কাছে আমি বাচ্চা দিয়েছিলাম সেই নারী আর সেখানে নেই। পরে বিষয়টি আনসার সদস্যদের এবং হাসপাতাল কর্তৃপক্ষকে জানাই।

তিনি আরও বলেন, আমি গরিব মানুষ। লেবারের কাজ করি। আমার বাচ্চাকে আমি ফিরে পেতে চাই।

হাসপাতাল আনসারের প্লাটুন কমান্ডার (পিসি) মিজান বলেন, প্রাথমিকভাবে আমরা ঐ নবজাতকের বাবাকে জিজ্ঞাসাবাদ করেছি এবং এরপর পুলিশ ফাঁড়িতে যোগাযোগ করি। পরবর্তীতে পুলিশ আসে। তারা সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ করে ওই নবজাতককে উদ্ধারে তদন্ত শুরু করেছেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ বাচ্চু মিয়া বলেন, বিষয়টি শাহবাগ থানা পুলিশকে জানিয়েছি। এরপর পুলিশ এসেছে এবং নবজাতকের বাবাকে ঘটনাস্থলে নিয়ে তদন্ত শুরু করেছেন।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top