বৃহঃস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১


অবসরে গেলেন অতিরিক্ত আইজি এস এম রুহুল আমিন


প্রকাশিত:
৩১ জুলাই ২০২৪ ১৯:৩১

আপডেট:
১৯ সেপ্টেম্বর ২০২৪ ০৭:৩৪

ছবি সংগৃহিত

এন্টি টেরোরিজম ইউনিটের (এটিইউ) অতিরিক্ত আইজি এস এম রুহুল আমিন চাকরি থেকে অবসর গেছেন। অবসর উপলক্ষ্যে বুধবার (৩১ জুলাই) বিকেলে পুলিশ হেডকোয়ার্টার্সের হল অব প্রাইডে এক বিদায় সংবর্ধনার আয়োজন করা হয়।

এতে সভাপতির বক্তব্যে বাংলাদেশ পুলিশের আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বলেন, পুলিশের কাজ চ্যালেঞ্জিং। প্রতিদিনই কোনও না কোনও চ্যালেঞ্জ পুলিশকে মোকাবিলা করতে হয়।

তিনি বলেন, এস এম রুহুল আমিন একজন সফল কর্মকর্তা হিসেবে তার কর্মজীবনে পেশাগত দক্ষতার ছাপ রাখতে সক্ষম হয়েছেন।

আইজিপি বিদায়ী পুলিশ কর্মকর্তার সুন্দর জীবন ও সুস্থতা কামনা করেন।

অনুষ্ঠানে বিদায়ী কর্মকর্তার পেশাগত ও ব্যক্তি জীবনের নানা দিক তুলে ধরে পুলিশ কর্মকর্তারা বক্তব্য রাখেন।

সংবর্ধনা অনুষ্ঠানে এস এম রুহুল আমিন সকল পর্যায়ের সহকর্মীদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। তিনি জনগণের বন্ধু হওয়ার লক্ষ্যে কাজ করার জন্য পুলিশ কর্মকর্তাদের প্রতি আহ্বান জানান।

অনুষ্ঠানে অতিরিক্ত আইজি (প্রশাসন) মো. কামরুল আহসান, স্পেশাল ব্রাঞ্চের অতিরিক্ত আইজি মো. মনিরুল ইসলাম, পুলিশ হেডকোয়ার্টার্সের অতিরিক্ত আইজি, ঢাকাস্থ পুলিশের বিভিন্ন ইউনিটের প্রধানসহ অন্যান্য পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, এস এম রুহুল আমিন ১৯৯১ সালের ২০ জানুয়ারি ১২তম বিসিএস (পুলিশ) ব্যাচে সহকারী পুলিশ সুপার (এএসপি) হিসেবে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। তিনি ডিআইজি হিসেবে রেলওয়ে রেঞ্জ ও পুলিশ হেডকোয়ার্টার্সে দায়িত্ব পালন করেন। তিনি বরিশাল মেট্রোপলিটন পুলিশের কমিশনার ছিলেন।

এস এম রুহুল আমিন সুদীর্ঘ সাড়ে তেত্রিশ বছরের বেশি সময়ের বর্ণিল পেশাগত জীবন সাফল্যের সাথে সম্পন্ন করে বুধবার অবসরে গেলেন।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top