সোমবার, ২৩শে সেপ্টেম্বর ২০২৪, ৮ই আশ্বিন ১৪৩১


রাজধানীতে পৃথক ঘটনায় দুই যুবকের মৃত্যু


প্রকাশিত:
২৩ সেপ্টেম্বর ২০২৪ ১৯:২৬

আপডেট:
২৩ সেপ্টেম্বর ২০২৪ ২২:৩৩

ফাইল ছবি

রাজধানীর সবুজবাগে পৃথক ঘটনায় অজ্ঞাত (২৫) ও মোজাম্মেল বেপারী (২৩) নামে দুই যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (২২ সেপ্টেম্বর) দুপুরে তাদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

সবুজবাগ থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সুশান্ত বিশ্বাস জানান, খবর পেয়ে রাত ১০টার দিকে উত্তর বাসাবো শিকদার টেইলার্সের বিপরীতে খিলগাঁও ফ্লাইওভার ব্রিজের উপর থেকে একটি মরদেহ উদ্ধার করি। পরে আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়।

তিনি আরও জানান, খিলগাঁও ফ্লাইওভার ব্রিজের উপরে রাইদা পরিবহনের বাসের চাকায় পিষ্ট হয়ে তার মৃত্যু হয় বলে শুনেছি। নিহতের পরনে ছিল নীল রঙের গেঞ্জি আর লাল ছাপা লুঙ্গি। নিহতের নামপরিচয় এখনো জানা যায়নি।

অপরদিকে, সবুজবাগ থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আবু তালেব জানান, মুগদা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগের ট্রলি থেকে মোজাম্মেলের মরদেহ উদ্ধার করি। পরে আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরও জানান, মধ্য বসাবো এলাকায় বাসায় শর্ট সার্কিট থেকে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মোজাম্মেল বেপারী নামে একজন অসুস্থ হয়ে পড়েন। পরে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে মুগদা হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে তার মৃত্যু হয়। নিহতের গ্রামের বাড়ি চাঁদপুর সদরের শ্রীরামপুর গ্রামে।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top