ঢাকা বুধবার, ১৫ই জুলাই ২০২০, ৩১শে আষাঢ় ১৪২৭


সৌদি আরবে ঘুমের মধ্যে চার বাংলাদেশীর মৃত্যু


প্রকাশিত:
৯ এপ্রিল ২০২০ ১৩:৪৪

আপডেট:
১৫ জুলাই ২০২০ ০০:৪৮

ছবি: সংগৃহীত

ঘুমের মধ্যে সৌদি আরবে চার বাংলাদেশীর মৃত্যু হয়েছে বলে জানা গেছে। বুধবার থেকে বৃহস্পতিবারের মধ্যে এসকল মৃত্যুর ঘটনা ঘটে। এই মৃত্যুর ঘটনা একদিনে হলেও প্রত্যেকে আলাদা আলাদা স্থানে মারা যান। ইতিমধ্যে সৌদি পুলিশ নিহতদের মরদেহ উদ্ধার করেছে। নিহতরা হলেন, আবুল হাসেম, বেলাল উদ্দিন, জাহাঙ্গীর আলম ও শওকত ওসমান। তাদের সবার মরদেন স্থানীয় হাসপাতালে নিয়ে গেছে পুলিশ। রিপোর্ট আসলে এ ব্যাপারে বিস্তারিত জানা যাবে।

জানা গেছে, মঙ্গলবার আবুল হোসেন (৩৫) মক্কা নগরীর সারা মনসুর এলাকায় নিজ বাসায় ঘুমন্ত অবস্থায় মারা যান। তিনি চট্টগ্রাম জেলার সাতকানিয়া উপজেলার কেঁওচিয়া ইউনিয়নের আশেকেরপাড়ার বাসিন্দা। তার বাবার নাম হাবিবুর রহমান।

মক্কা মিসফাল্লাহর দাহালা রোডে নিজ বাসায় হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান মোহাম্মদ বেলাল উদ্দিন (৩২) নামের আরেক যুবক। তিনি কক্সবাজার জেলার রামু উপজেলার উল্টাখালী ফকির বাবার কবর এলাকার শাহ আলমের ছেলে।

অপরদিকে রিয়াদের হারায়া নামক এলাকায় জাহাঙ্গীর আলম (৪২) নামের এক প্রবাসী নিজ বাসায় ঘুমন্ত অবস্থায় মারা যান। তার বাড়ি কুমিল্লা জেলার বুড়িচং উপজেলার বাড়ীকোটা গজারিয়া গ্রামে। তার বাবার নাম ছিদ্দিকুর রহমান।

এছাড়া শওকত ওসমান (৪০) নামের আরও এক যুবকের মৃত্যু হয়েছে। তিনি জিজান শহরের নিজ বাসায় ঘুমন্ত অবস্থায় মারা যান। ওসমান কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার ঈদমনি গ্রামের বাসিন্দা বলে জানা গেছে।

তবে কেন হঠাৎ এভাবে চার বাংলাদেশীর মৃত্যু ঘটেছে সে ব্যাপারে স্পষ্ট হওয়া যায়নি।



আপনার মূল্যবান মতামত দিন:


সময়নিউজ ডট নেট
১৪৭/১, মীর হাজীরবাগ মেইন রোড (৬ষ্ঠ তলা) গেন্ডারিয়া, যাত্রাবাড়ী, ঢাকা-১২০৪।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Top