শুক্রবার, ২০শে সেপ্টেম্বর ২০২৪, ৪ঠা আশ্বিন ১৪৩১


ইতালি থেকে ফিরলেন আরো ১৫৫ জন বাংলাদেশী


প্রকাশিত:
১৫ মার্চ ২০২০ ১৭:৩৪

আপডেট:
১৫ মার্চ ২০২০ ২০:১৫

ফাইল ছবি

ইতালি থেকে আরো দেড় শতাধিক যাত্রী নিয়ে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেছে এমিরেটস এয়ারলাইন্সের একটি ফ্লাইট। দুবাই হয়ে রোববার সকালে ১৫৫ জন যাত্রী নিয়ে ফ্লাইটটি ঢাকা পৌঁছায়। এর আগে, শনিবার (১৪ মার্চ) দিবাগত রাত ১টা ৪০ মিনিটে কাতার এয়ারওয়েজের একটি বিমানে ইতালি থেকে কাতার হয়ে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামেন আরো ৫৮ বাংলাদেশি।

শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর সূত্র জানায়, তারা এখনও বিমানবন্দরেই আছেন। তাদের স্ক্রিনিং করা হবে। স্ক্রিনিং শেষে তাদের আশকোনা হজ ক্যাম্পে নেয়া হতে পারে। তাদের জন্য পূবাইলে মেডিকেল এসিস্ট্যান্ট ট্রেনিং স্কুলও প্রস্তুত রাখা হয়েছে। সেখানেও নেয়া হতে পারে। সেখানে তাদের ১৪ দিন কোয়ারেন্টাইনে রাখার কথা রয়েছে। বিমানবন্দরের ৮ নম্বর হ্যাঙ্গার গেট দিয়ে তাদের বের করা হবে।

এর আগে শনিবার মধ্যরাতে কাতার এয়ারওয়েজের একটি বিমানে ইতালি থেকে কাতার হয়ে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামেন আরও ৫৮ বাংলাদেশি। ঢাকায় নামার পর এদের প্রাথমিক স্বাস্থ্য পরীক্ষা করা হয়। পরে বিআরটিসি পরিবহনের দুটি বিশেষ বাসে তাদের গাজীপুরে নিয়ে যাওয়া হয়। সেখানে কোয়ারেন্টাইনে থাকবেন তারা।


সম্পর্কিত বিষয়:


আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top