বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১১ই বৈশাখ ১৪৩১

Rupali Bank


সব ধর্মের প্রতি সহমর্মিতা থাকতে হবে: খাদ্যমন্ত্রী


প্রকাশিত:
৫ নভেম্বর ২০২১ ০৬:২৩

আপডেট:
২৫ এপ্রিল ২০২৪ ০৫:২২

ছবি-সংগৃহীত

সব ধর্মের প্রতি সহমর্মিতা থাকবে হবে। বঙ্গবন্ধু অসাম্প্রদায়িক দেশ গঠন করে গেছেন। আমি কখনও দেখিনি আমার নির্বাচনী এলাকায় সাম্প্রদায়িক কোনো ঘটনা ঘটেছে বলেছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার।

মঙ্গলবার (২ নভেম্বর) পোরশায় সনাতন ধর্মাবলম্বীদের প্রতিমা ভাঙচুরের ঘটনার তীব্র নিন্দা জানাই। ২০০৮ সালের আগে দেশ কেমন ছিল, এখন কী হয়েছে? এই অভাবনীয় উন্নয়নে ঈর্ষান্বিত হয়ে অপশক্তি এ কাজ করছে। বিশ্ব দরবারে শেখ হাসিনার ভাবমূর্তি নষ্ট করার জন্য দুষ্কৃতকারীরা এরকম কাজ করছে।’

বৃহস্পতিবার (৪ নভেম্বর) বিকেলে নওগাঁর পোরশায় প্রতিমা ভাঙচুরের বিরুদ্ধে প্রতিবাদ সভায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে এসব কথা বলেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার।

খাদ্যমন্ত্রী বলেন, ‘সাম্প্রদায়িক সম্প্রীতির জায়গা নওগাঁ জেলা। যারা এরকম কাজ করে তাদের কোনো ধর্ম আছে বলে আমি মনে করি না। ধর্ম নিয়ে বাড়াবাড়ি করা ঠিক নয়। আওয়ামী লীগের সব নেতাকর্মীদের মানুষের পাশে থেকে একসঙ্গে কাজ করতে হবে। দেশ যখন সুবর্ণ জয়ন্তী পালন করছে তখন একটি অপশক্তি দেশকে অস্থিতিশীল করার কাজ করছে।’

ভিডিও কনফারেন্সে প্রধান অতিথি হিসেবে ছিলেন নওগাঁ জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক। এতে সভাপতিত্ব করেন মশিদপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি হারুন অর রশিদ।



আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top