শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১

Rupali Bank


কোনো ব্যবস্থা নেওয়া হবে না

বানান ভুলের জন্য ক্ষমা চেয়েছে উদযাপন কমিটি


প্রকাশিত:
২৬ ডিসেম্বর ২০২১ ০৫:৪৩

আপডেট:
২৭ এপ্রিল ২০২৪ ০৮:২৮

এই ডায়াসে ‘মুজিববর্ষ’ লেখায় ভুল দেখা গেছে। ছবি : সংগৃহীত

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিম জানিয়েছেন, স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মুজিববর্ষের আয়োজনে মুজিববর্ষ বানান ভুলের জন্য আয়োজকরা ক্ষমা চেয়েছেন। তিনি আরও জানান, ভুলের জন্য ক্ষমা চাওয়ায় আর কোনো ব্যবস্থা নেওয়া হবে না।

শনিবার (২৫ ডিসেম্বর) ধানমন্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে বঙ্গবন্ধুর স্বদেশ প্রর্তাবর্তন দিবস উপলক্ষে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বিশেষ কর্মসূচি বাস্তবায়নের এক প্রস্তুতি সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা জানান।

শেখ সেলিম বলেন, ‘যে বিষয়টা হয়েছে, তা নিয়ে আমরা গত মিটিংয়ে আলোচনা করেছি। উদযাপন কমিটির মিটিংয়ে আলোচনা হয়েছে। একটা হচ্ছে ইচ্ছাকৃত ভুল আর একটা অনিচ্ছাকৃত ভুল। এ ব্যাপারে, এটা যে ভুল হইছে সে ব্যাপারে উদযাপন কমিটির প্রধান সমন্বয়কারী ভুলের জন্য দুঃখ প্রকাশ করেছেন। যেহেতু ভুল স্বীকার করেছেন, সেখানে আর কার্যকর কি ব্যবস্থা হবে। এটা ভুলের জন্য তো তারা ক্ষমা চাইছে।’

এ কর্মসূচিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা থাকবেন জানিয়ে শেখ সেলিম বলেন, ‘উনি ওখানে বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করবেন ও দোয়া করবেন।’

বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্কুলে আওয়ামী লীগ ১১ ও ১২ জানুয়ারি আলোচনা সভা করবে। ১৩ থেকে ১৭ পর্যন্ত সেখানে মেলা হবে। এতে দেশের সাংস্কৃতিক ঐতিহ্য তুলে ধরা হবে। এর আয়োজন করবে শিল্পকলা একাডেমি।


সম্পর্কিত বিষয়:

শেখ ফজলুল করিম সেলিম

আপনার মূল্যবান মতামত দিন:




রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল : [email protected]; [email protected]
সম্পাদক : লিটন চৌধুরী

রংধনু মিডিয়া লিমিটেড এর একটি প্রতিষ্ঠান।

Developed with by
Top