10219

09/19/2024 স্ত্রীকে চলন্ত ট্রেনের নিচে ফেলে হত্যা

স্ত্রীকে চলন্ত ট্রেনের নিচে ফেলে হত্যা

আন্তর্জাতিক ডেস্ক

২৩ আগস্ট ২০২২ ২২:৫৫

রেল স্টেশনে প্ল্যাটফর্ম থেকে ঘুমন্ত স্ত্রীকে টেনে তুলে চলন্ত ট্রেনের সামনে ফেলে দেন তারই স্বামী। পরে পাশে থাকা দুই সন্তান নিয়ে পালিয়েছেন তিনি। ওই নারী ঘটনাস্থলেই মারা যান।

চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে ভারতের পশ্চিমাঞ্চলীয় রাজ্য মহারাষ্ট্রের মুম্বাইয়ের কাছে একটি রেল স্টেশনে। মঙ্গলবার (২৩ আগস্ট) এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি

এদিকে মুম্বাইয়ের কাছে ভাসাই রেলস্টেশনের সিসিটিভি ক্যামেরায় মর্মান্তিক এই ঘটনার দৃশ্য ধরা পড়েছে। সোমবার ভোর ৪টার দিকে এ ঘটনা ঘটে বলে রেলওয়ে পুলিশ জানিয়েছে।

সংবাদমাধ্যম জানিয়েছে, ভাসাই রেল স্টেশনের পাঁচ নম্বর প্লাটফর্মে লাগানো সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছে এই ভয়াবহ ঘটনাটি। ভিডিও ফুটেজে দেখা গেছে, একজন ব্যক্তি প্ল্যাটফর্মে তার ঘুমন্ত স্ত্রীকে তুলে রেল লাইনে ঠেলে ফেলে দিলেন। পেছন দিক থেকে তখন জোরালো বেগে ছুটে আসছে ট্রেন। মূলত ট্রেনের সামনে ধাক্কা মেরে নিজের স্ত্রীকে ফেলে দেন স্বামী।

ভাসাই রেল পুলিশ জানিয়েছে, অভিযুক্ত ব্যক্তি স্ত্রীকে হত্যা করার পর প্রথমে দাদরে যায় এবং তারপর সেখান থেকে কল্যাণে যায়। সিসিটিভি ক্যামেরায় ধরা পরা ফুটেজের সাহায্যে অভিযুক্তের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

এখন পর্যন্ত ওই নারী বা তার স্বামীর বিষয়ে পুলিশ কোনো তথ্য পায়নি। ভাসাই স্টেশনটি মুম্বাই শহরতলীর রেল নেটওয়ার্কের পশ্চিম লাইন এবং ভাসাই রোড-রোহা লাইনে অবস্থিত।

সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী
যোগাযোগ: রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল: [email protected], [email protected]