10766

09/20/2024 আবু হেনা রনির জন্য দোয়া চাইলেন মীর

আবু হেনা রনির জন্য দোয়া চাইলেন মীর

বিনোদন ডেস্ক

১৯ সেপ্টেম্বর ২০২২ ০১:৫৯

ওপার বাংলার জনপ্রিয় কৌতুক অনুষ্ঠান ‘মীরাক্কেল’ খ্যাত কৌতুক অভিনেতা আবু হেনা রনি। শুক্রবার (১৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় গাজীপুর মেট্রোপলিটন পুলিশের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে জেলা পুলিশ লাইন্স মাঠে নাগরিক সম্মেলন ও সাংস্কৃতিক সন্ধ্যা উদ্বোধনের সময় বেলুন বিস্ফোরণে রনিসহ পাঁচজন দগ্ধ হন। রনির শ্বাসনালি পুড়ে যায়। তার অবস্থা আশঙ্কামুক্ত নয় বলে জানিয়েছেন চিকিৎসকরা।

রনির অসুস্থতার খবর জানতে পেরে ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা ও উপস্থাপক মীর আসফার আলী ফেসবুক বার্তায় তার সুস্থতার জন্য প্রার্থনা করেছেন। শনিবার (১৭ সেপ্টেম্বর) সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি পোস্ট করেছেন মীর। এতে তিনি লিখেছেন, ‘আবু হেনা রনি নিজেই আগুন। ওকে পোড়ায় কার সাধ্য? দোয়া করবেন সবাই।’

উক্ত অনুষ্ঠানে কৌতুক অভিনেতা আবু হেনা রনি ছাড়াও বাকি দগ্ধরা হলেন: মোশাররফ হোসেন, পুলিশ কনস্টেবল জিল্লুর রহমান, ইমরান হোসেন ও রুবেল হোসেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, গাজীপুর মেট্রোপলিটন পুলিশের চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নাগরিক সম্মেলন ও সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন আইজিপি বেনজীর আহমেদ।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এসএম আইউব হোসেন সংবাদমাধ্যমকে জানান, ‘রনির শরীরের ২৪ শতাংশ ও পুলিশ সদস‌্য জিল্লুর রহমানের ২০ শতাংশ দগ্ধ হয়েছে। তাদের দুজনকে আজ রোববার সকালে পঞ্চম তলায় অপারেশন থিয়েটারে নিয়ে ক্ষতস্থানে ড্রেসিং করা হয়েছে। এরপর ছয়তলার হাই ডিপেন্ডেন্সি ইউনিটে (এইচডিইউ) রাখা হয়। দুজনেরই শ্বাসনালি দগ্ধ হয়েছে। গভীর পর্যবেক্ষণে রাখা হয়েছে। তাদের অবস্থা শঙ্কামুক্ত বলা যাবে না।’

সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী
যোগাযোগ: রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল: [email protected], [email protected]