1389

09/20/2024 হিংস্র অপূর্ব আসছেন প্রতিশোধ নিতে

হিংস্র অপূর্ব আসছেন প্রতিশোধ নিতে

বিনোদন ডেস্ক

৩০ আগস্ট ২০২০ ২১:১১

সময়ের সেরা অভিনেতাদের একজন জিয়াউল ফারুক অপূর্ব৷ বৈচিত্রময় চরিত্রে তিনি দর্শকদের মুগ্ধ করে রেখেছেন। একের পর এক হিট নাটক উপহার দিয়ে যাচ্ছেন 'বড় ছেলে'খ্যাত এই অভিনেতা। তাকে সবসময় দেখা যায় শান্ত স্বভাবের চরিত্রগুলোতে।

এবার নতুন একটি নাটকে তাকে দেখা যাবে ক্ষ্যাপাটে চরিত্রে৷ যেখানে প্রতিশোধের নেশায় মারমুখী হবেন তিনি। এ নাটকের নাম 'ট্রল'৷

এ নাটকের শুটিং স্পটে গিয়ে দেখা গেল চোখেমুখে হিংস্রতা, হাতে রক্তাক্ত হাতুড়ি নিয়ে ক্ষিপ্ত দৃষ্টিতে শট দিচ্ছেন অপূর্ব। মুখে লম্বা কাটা সেলাইয়ের দাগ সারা শরীরে রক্তে।

ঈদের পর লম্বা বিরতি কাটিয়ে কাজে ফিরেছেন অপূর্ব। নতুন এ প্রত্যাবর্তবে ভক্তদের চমকে দিতেই মারমুখী এ চরিত্র নিয়ে হাজির হতে যাচ্ছেন তিনি। ‘ট্রল’ নাটকটি স্বরুপ চন্দ্র দে’র রচনায় পরিচালনা করেছেন সঞ্জয় সমাদ্দার। ৯০ মিনিটের এই সাইলেন্ট কিলারের গল্পে অপূর্বর বিপরীতেদেখা যাবে তাসনিয়া ফারিনকে।

পরিচালক জানালেন, বিগ বাজেট ও বিশাল আয়োজনে নাটকটির শুটিং হয়েছে ৫ দিন। বাকি আছে আরও একদিন।

ট্রল নাটকে নিজের এই লুক নিয়ে অপূর্ব বলেন, 'ঈদের পর একটু সময় নিয়েছি কাজে ফিরতে। অনেকগুলো কাজের প্রস্তাব পেয়েছি। তবে এই কাজটা আমার কাছে একদমই আলাদা মনে হয়েছে। ইউনিক একটা গল্প ও চরিত্র। গল্পটা চেনা-জানা হলেও এরমধ্যে রয়েছে পরিবারের কাহিনি, ভাই-বোনের ভালবাসা-বেদনা, তারকার জীবনের কিছু কঠিন সময়, সাইবার বুলিংসহ আরও অনেক গল্পের মিশ্রণ।

টানা শুট করেছি প্রতিদিন। প্রতিদিনই প্রায় ভোর ৪-৫টা পর্যন্ত শুট করেছি। এমনকি গতকালও ভোর সাড়ে ৬টা পর্যন্ত কাজ করেছি। কাজটা করতে গিয়ে অনেক পরিশ্রম করেছি। যার জন্য মাঝে অসুস্থ হয়ে গিয়েছিলাম।'

নাটকটি দর্শকের ভালো লাগলেই সব শ্রম, খাটুনি স্বার্থক হবে।

নির্মাতা সঞ্জয় বলেন, 'একটা সাইলেন্ট কিলারের গল্প নিয়ে এই নাটকটি। যেখানে একসঙ্গে অনেকগুলো গল্প দেখতে পাবেন দর্শকরা। একেবারেই ভিন্ন কিছু করতে চেয়েছি। যেমনটা চেয়েছি অপূর্ব ভাই তার চেয়েও বেশি দিয়েছেন এখানে।'

এ নাটকে অপূর্ব-ফারিন ছাড়া আরও অভিনয় করেছেন প্রায় ৪০জন শিল্পী। এরমধ্যে রয়েছেন শতাব্দী ওয়াদুদ, অপু, লরেন, পড়শি প্রমুখ। লাইভ টেকনোলজিস প্রযোজিত এই নাটকটি খুব শিগগিরই তাদের ইউটিউব চ্যানেলে প্রচারিত হবে। এর আগে নাটকটির প্রমো ও ট্রেলার উন্মুক্ত করা হবে।

সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী
যোগাযোগ: রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল: [email protected], [email protected]