1403

09/19/2024 মেসির প্রতি আবেগী অনুরোধ আর্জেন্টাইন রাষ্ট্রপতির

মেসির প্রতি আবেগী অনুরোধ আর্জেন্টাইন রাষ্ট্রপতির

ক্রীড়া ডেস্ক

৩১ আগস্ট ২০২০ ১৮:০৩

ফুটবল প্রেমীরা এখন মেসিবন্দনায় মুখর। বার্সেলোনা ছেড়ে যাওয়ার খবরে মেসি নিয়ে নানা গুঞ্জন চাউর হচ্ছে। প্রিয় ক্লাব ছেড়ে কোথায় পাড়ি জমাচ্ছেন মেসি, তা জানতে অধীর আগ্রহে অপেক্ষায় আছেন তারা।

অনেকেই অনেক ধরনের অনুরোধ জানিয়েছেন তাকে। বিশেষ করে ইউরোপের শীর্ষ ক্লাবগুলোর কর্মকর্তারা তো দুই হাত বাড়িয়ে অপেক্ষা করছেন। এবার সেই তালিকায় যোগ দিলেন আর্জেন্টিনার রাষ্ট্রপতি আলবার্তো ফার্নান্দেজও।

নিজ দেশের সেরা ফুটবলারের খেলা গ্যালারিতে বসে দেখতে চান তিনি। তাই অনুরোধ জানিয়েছেন, মেসি যেন নিজ দেশে তার শৈশবের ক্লাব নিওয়েলস ওল্ড বয়েজে যোগ দেন।

মেসিকে অনুরোধ জনিয়ে আর্জেন্টাইন রাষ্ট্রপতি আলবার্তো ফার্নান্দেজ বলেন, ‘তুমি আমাদের সবার হৃদয়ে আছো। কিন্তু আমরা কখনো আমাদের দেশের মাটিতে তোমার খেলা দেখিনি (ক্লাবের হয়ে)। আমাদেরকে এই সুযোগটা দাও। তুমি ফিরে এসো নিওয়েলসে, যেটা তোমারই ক্লাব। আমাদেরকে তোমার ক্যারিয়ারের বাকি ম্যাচগুলো গ্যালারিতে বসে দেখতে দাও।’

গত মঙ্গলবার বার্সেলোনা ছেড়ে যাওয়ার কথা জানিয়েছেন লিওনেল মেসি। ক্লাবের সঙ্গে চুক্তির শর্তাদি মিলে গেলেই কেবল বার্সা ছেড়ে অন্য কোথাও যেতে পারবেন এই আর্জেন্টাইন জাদুকর।

বার্সেলোনা ছাড়ার ঘোষণার পর স্বাভাবিকভাবেই বড়সড় ধাক্কা খেয়েছে অনেক ফুটবলপ্রেমী। অন্যদিকে, ক্লাবের সামনে এখনো বিক্ষোভ করছেন বার্সেলোনা সমর্থকরা।

মেসির বার্সা ছাড়ার ঘোষণা দেয়ার পরদিনই আর্জেন্টিনার রোজারিওতে তার বাড়ির সামনেও একটি মিছিল হয়। সেখানে অংশগ্রহণকারীদের দাবি ছিল, মেসি যেন ফিরে যান তার শৈশবের ক্লাব নিওয়েলস ওল্ড বয়েজে।

 

সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী
যোগাযোগ: রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল: [email protected], [email protected]