17

09/22/2024 মুক্তি পাচ্ছে না ‘ঊনপঞ্চাশ বাতাস’ সিনেমা

মুক্তি পাচ্ছে না ‘ঊনপঞ্চাশ বাতাস’ সিনেমা

বিনোদন ডেস্ক

১১ মার্চ ২০২০ ০৩:৩৬

সময় নিউজ: বাংলাদেশে শনাক্ত হয়েছে করোনাভাইরাস রোগি। আর করোনার প্রাদুর্ভাবের কারণে নির্ধারিত দিনে মুক্তি পাচ্ছে না ‘ঊনপঞ্চাশ বাতাস’ ছবিটি। কথা ছিলো ১৩ মার্চ প্রেক্ষাগৃহে আসবে এই সিনেমাটি। কিন্তু সেটি হচ্ছে না। পর্দার নির্মাতা মাসুদ হাসান নির্মাণ করেছেন ‘ঊনপঞ্চাশ বাতাস’। তিনি বলেন, ‘সবখানে এখন করোনাভাইরাস আতঙ্ক। আমাদের দেশেও সেই আতঙ্ক ছড়িয়ে পড়েছে। এখন সবার সচেতন থাকা জরুরি। কারণ জীবন আগে। তারপর বিনোদন। সে কারণে আমরা ঊনপঞ্চাশ বাতাস ছবির মুক্তি পিছিয়ে দিতে বাধ্য হয়েছি। আশা করি আমরা খুব শিঘ্রই এই নিয়ে আপনাদের খুশির সংবাদ দিতে পারবো বলেও এসময় উল্লেখ করেন তিনি।

‘ঊনপঞ্চাশ বাতাস’ ছবিতে অভিনয় করেছেন শার্লিন ফারজানা ও ইমতিয়াজ বর্ষণ। আরও অভিনয় করেছেন ইনামুল হক, মানস বন্দ্যোপাধ্যায়, ইলোরা গওহর, সেঁজুতি, খায়রুল বাসার প্রমুখ। একটি গান করেছেন অর্থহীন ব্যান্ডের বেজ গিটারিস্ট সাইদুস সালেহীন খালেদ সুমন। ছবিটি মুক্তি পাচ্ছে রেড অক্টোবরের ব্যানারে।

গত ২২ ফেব্রুয়ারি সন্ধ্যায়। তিন মিনিটের এই ট্রেলারে ছবির গল্প নিয়ে কোনো আভাস দেননি নির্মাতা। ভৌতিক ও রহস্যে ঘিরে রাখে পুরো ট্রেলার। তাই ছবিটি নিয়ে সবার প্রত্যাশা ছিলো ইতিবাচক। আপাতত সেই প্রত্যাশা পূরণের অপেক্ষা দীর্ঘ হলো

সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী
যোগাযোগ: রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল: [email protected], [email protected]