21234

09/19/2024 এবার যৌতুকের মামলা করলেন সেই পাকিস্তানি নারী

এবার যৌতুকের মামলা করলেন সেই পাকিস্তানি নারী

হবিগঞ্জ প্রতিনিধি

১৩ ডিসেম্বর ২০২৩ ১০:১৯

এবার যৌতুকের দাবিতে আদালতে মামলা করেছেন বাংলাদেশে স্বামীর খোঁজে আসা পাকিস্তানি নারী মাহা বাজোয়া। তার স্বামী হবিগঞ্জের চুনারুঘাটের সাজ্জাদ হোসেন তালুকদারের বিরুদ্ধে ১০ লাখ টাকা যৌতুক দাবির মামলা করেছেন তিনি।

মঙ্গলবার (১২ ডিসেম্বর) বিকেলে হবিগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রাহেলা পারভীনের আদালত মামলাটি আমলে নেন। একইসঙ্গে সাজ্জাদ হোসেনকে আদালতে হাজির হওয়ার জন্য সমন জারির নির্দেশ দেন।

ওই আদালতের পেশকার তাজুল ইসলাম মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেছেন।

সাজ্জাদ চুনারুঘাট বড়াইল এলাকার সফিউল্লা মজুমদারের ছেলে।

আদালতের পেশকার তাজুল ইসলাম জানান, সোমবার (১১ ডিসেম্বর) ১০ লাখ টাকার যৌতুক মামলা দায়ের করেন পাকিস্তানি নারী। মঙ্গলবার শুনানি শেষে মামলাটি আমলে নিয়ে সমন জারির নির্দেশ দেন বিচারক।

জানা যায়, পাকিস্তানের লাহোর প্রদেশের মুলতান রোডের সাকি স্ট্রিট সৈয়দপুরের বাসিন্দা মকসুদ আহমেদের মেয়ে মাহা বাজোয়ার সঙ্গে ১০ বছর আগে দুবাইয়ে সাজ্জাদ হোসেন মজুমদারের পরিচয় হয়। পরে তারা ৩০ লাখ টাকা দেনমোহরে বিয়েও করেন। তাদের জান্নাত নামে আট বছরের একটি কন্যাসন্তান রয়েছে। ২০১৮ সালে সাজ্জাদের বাড়িতে কয়েক মাস অবস্থান করেন মাহা।

মাহা বাজোয়া গত ১৭ নভেম্বর পাকিস্তান থেকে আবারও স্বামীর বাড়ি চুনারুঘাটে আসেন। এ সময় সাজ্জাদ স্ত্রীর প্রতি অবহেলা করার পাশাপাশি ব্যবসা করার জন্য ১০ লাখ টাকা যৌতুক দাবি করেন। ৮ ডিসেম্বর যৌতুকের ১০ লাখ টাকা না দেওয়ায় মাহা বাজোয়াকে বাড়ি থেকে বের করে দেন সাজ্জাদ।

সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী
যোগাযোগ: রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল: [email protected], [email protected]