2322

04/25/2024 ‘চিৎকার’ দিয়ে ফিরছেন আঁচল

‘চিৎকার’ দিয়ে ফিরছেন আঁচল

বিনোদন ডেস্ক

১০ অক্টোবর ২০২০ ২৩:১৮

ঢাকাই চলচ্চিত্রের এ প্রজন্মের চিত্রনায়িকা আঁচল। ‘ভুল’ ছবির মাধ্যমে ক্যারিয়ার শুরু তার। অভিনয় দক্ষতা আর গ্ল্যামার দিয়ে ইতোমধ্যে ঢালিউড দর্শকদের পছন্দের তালিকায় নিজের নাম লিখিয়েছেন তিনি।

সম্প্রতি একটি ওয়েব চলচ্চিত্রে যুক্ত হয়েছেন আঁচল। ছবির নাম ‘চিৎকার’। আঁচলের বিপরীতে আছেন একে আজাদ। পরিচালনা করবেন ইয়াসির আরাফাত জুয়েল। ওটিটি প্লাটফর্মের জন্য নির্মিতব্য ছবিটি আগামী ১৩ অক্টোবর থেকে রাজধানীর উত্তরায় শুটিং শুরু হবে।

এ প্রসঙ্গে গণমাধ্যমকে আঁচল বলেন, আমার জীবনের চ্যালেঞ্জিং একটি চরিত্র। এখানে বোবা চরিত্রে আমাকে দেখা যাবে। এ ধরনের গল্পে কখনোই কাজ করিনি। ভিন্ন ধরনের একটি গল্পে কাজ করতে যাচ্ছি। বোবা মেয়েটিকে এমনভাবে নির্যাতন করা হয় সে মুখ বুঝে সব কিছু সহ্য করে কিন্তু কিছু বলতে পারছে না। এ যাবত যত কাজ করেছি সব থেকে সেরা কাজ হতে যাচ্ছে। নতুনভাবে নিজেকে উপস্থাপন করার জন্য প্রস্তুতি নিচ্ছি।’

আঁচল সবশেষ ক্যামেরার সামনে দাঁড়ান চলতি বছরের জানুয়ারিতে ‘রাগী’ ছবির শুটিংয়ে। এটি পরিচালনা করছেন মিজানুর রহমান মিজান। গানের শুটিং বাদে সব কাজ শেষ। মালয়েশিয়ায় গানের শুটিংয়ের পরিকল্পনা হচ্ছে তখনই করোনার থাবায় বন্ধ হয়ে যায় সব কিছু। এরপর আর কাজ করা হয়নি। শিগগিরই গানের শুটিংয়ে মালয়েশিয়া যাবেন। বর্তমানে গানের শুটিংয়ের পরিকল্পনা চলছে।

‘ভুল’ নামের একটি ছবি দিয়ে ফিল্ম ক্যারিয়ার শুরু করেছিলেন এ নায়িকা। এরপর থেকে এখন পর্যন্ত তিনি ‘বেইলি রোড’, ‘ভালোবাসার রংধনু’, ‘জটিল প্রেম’, ‘প্রেম প্রেম পাগলামি’, ‘কি প্রেম দেখাইলা’, ‘আজব’, ‘প্রেম’, ‘হৃদয় দোলানো প্রেম’, ‘স্বপ্ন যে তুই’, ‘গুন্ডা: দ্য টেরোরিস্ট’, ‘বোঝে না সে বোঝে না’, ‘ফাঁদ’, ‘কিস্তিমাত’সহ আরও বেশ কিছু ছবিতে অভিনয় করেছেন।

সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী
যোগাযোগ: রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল: [email protected], [email protected]