2374

04/25/2024 করোনা আক্রান্ত রোনালদো

করোনা আক্রান্ত রোনালদো

ক্রীড়া ডেস্ক

১৪ অক্টোবর ২০২০ ০৩:৪২

মহামারী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন পর্তুগিজ তারকা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদো। বিষয়টি নিশ্চিত করেছে পর্তুগাল ফুটবল ফেডারেশন।

করোনা আক্রান্ত হওয়ায় আগামীকাল সুইডেনের বিপক্ষে ম্যাচটি খেলা হচ্ছে না এ তারকার। ছোঁয়াচে ভাইরাসের কারণে আপাতত দুই সপ্তাহ কোয়ারেন্টিনে থাকতে হবে তাকে।

এক বিবৃতিতে পর্তুগাল ফুটবল ফেডারেশন জানিয়েছে, করোনায় আক্রান্ত হওয়ায় রোনালদোকে জাতীয় দলের অনুশীলন থেকে বিরত রাখা হয়েছে। সুইডেনের বিপক্ষে ম্যাচটি তিনি খেলতে পারবেন না। তবে তিনি ভালো আছেন। শরীরে কোনো লক্ষণ নেই, আইসোলেশনে আছেন।

রোনালদো করোনায়আক্রান্ত হওয়ার পর মঙ্গলবার পতুর্গিজ ফুটবল দলের বাকি সবার নতুন করে করোনা পরীক্ষা করা হয়েছে। সবাই নেগেটিভ, ফার্নান্দো সান্তোসের অনুশীলনে থাকবেন সবাই।

রোববার রাতে ইউরোপিয়ান নেশনস কাপের ম্যাচে ফ্রান্সের মুখোমুখি হয়েছিল রোনালদোর পর্তুগাল। গোলশূন্য ড্র হওয়া ম্যাচশেষে করোনা পরীক্ষায় পজেটিভ আসে রোনালদোর।

রোনালদো করোনা আক্রান্ত হওয়ায় সিরিএ লিগেও খেলতে পারবেন না। রোববার ক্রোটনের বিপক্ষে খেলা আছে জুভেন্টাসের। চ্যাম্পিয়ন্স লিগে ২০ অক্টোবর ডায়নামো কিয়েভের বিপক্ষে খেলবে জুভেন্টাস। রোনালদোকে ছাড়া সেই ম্যাচ খেলতে হবে ইতালির ক্লাবটিকে।

সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী
যোগাযোগ: রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল: [email protected], [email protected]