2423

04/26/2024 পঞ্চগড়ে মাইক্রোবাস-ট্রাক্টর সংঘর্ষ, নিহত ২

পঞ্চগড়ে মাইক্রোবাস-ট্রাক্টর সংঘর্ষ, নিহত ২

জেলা সংবাদদাতা, পঞ্চগড়

২৫ অক্টোবর ২০২০ ১৫:৪৫

পঞ্চগড়-তেঁতুলিয়া মহাসড়কে মাইক্রোবাস ও ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে নারীসহ দুজন নিহত হয়েছে। এ দুর্ঘটনায় আহত হয়েছে আরও আটজন।

শনিবার (২৪ অক্টোবর) পঞ্চগড় উপজেলার মাঝিপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, মাইক্রোবাস চালক স্বপন চন্দ্র রায় (৩২) তেঁতুলিয়া উপজেলা সদরের বুড়িমুটকি এলাকায় তুলেশ চন্দ রায়ের ছেলে ও সাবিনা ইয়াসমিন (৪০) তেঁতুলিয়ার কলোনিপাড়া এলাকার রবিউল ইসলামের স্ত্রী।।

এ দুর্ঘটনায় আহতরা হলেন, তেঁতুলিয়া কলোনিপাড়া এলাকার রবিউল ইসলাম (৪৬), তার ছেলে ফয়সাল (১৭), মেয়ে রওনক জাহান (১২), বাবা ফুল মোহাম্মদ (৭৬), মা রোকেয়া বেগম (৭০), মোমিনপাড়া এলাকার মোকছেদ আলীর স্ত্রী তহমিনা বেগম (৫০), মেয়ে মিথিলা আক্তার (১৫) ও একই এলাকার আকতারুজ্জামানের স্ত্রী রেনু বেগম (৪৫)।

তেঁতুলিয়া থানার জহুরুল ইসলাম জানান, আত্মীয়র বাসা থেকে মাইক্রোবাসে করে পঞ্চগড়ের ডুডুমারি এলাকা থেকে পরিবারের ১০ সদস্য নিয়ে বাড়ি ফিরছিলেন রবিউল ইসলাম। এ সময় মাঝিপাড়া এলাকায় আসতেই বিপরীত দিক থেকে আসা একটি পাথরবাহী ট্রাক্টরের সঙ্গে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে রবিউলের স্ত্রী সাবিনা ইয়াসমিন ও মাইক্রোবাসচালক স্বপন মারা যায়।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে প্রথমে তেঁতুলিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে।

সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী
যোগাযোগ: রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল: [email protected], [email protected]