25151

09/19/2024 মুস্তাফিজকে স্মরণ করল চেন্নাই

মুস্তাফিজকে স্মরণ করল চেন্নাই

ক্রীড়া ডেস্ক

১৬ মে ২০২৪ ১৯:৪৮

জাতীয় দলের খেলা থাকায় বেশ কয়েক দিন আগেই ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ছেড়েছেন মুস্তাফিজুর রহমান। আইপিএল ছাড়লেও মুস্তাফিজের দল চেন্নাই সুপার কিংস তাকে মনে রেখেছে। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য এই বাংলাদেশি পেসারকে শুভকামনা জানিয়েছে চেন্নাই।

আজ বৃহস্পতিবার (১৬ মে) সামাজিক যোগাযোগমাধ্যমে মুস্তাফিজের একটি ছবি পোস্ট করেছে চেন্নাই। ফ্যাঞ্চাইজিটি সেখানে ক্যাপশনে লিখেছে, 'তোমাকে শুভকামনা ফিজ।'

গত ২ মে আইপিএল ছেড়ে দেশে ফিরেছেন মুস্তাফিজ। চেন্নাইয়ের হয়ে অভিষেক আসর খেলতে নেমে দারুণ ফর্মে ছিলেন ফিজ। দলটার হয়ে প্রথম ম্যাচেই বাঁ হাতের জাদু দেখিয়ে ম্যাচসেরা হয়েছিলেন মুস্তাফিজ। ৪ উইকেট নিয়ে আইপিএলে নিজের সেরা বোলিংটাই করেছিলেন কোহলির বেঙ্গালুরুর বিপক্ষে।

এরপর দলে পাথিরানা ফিরলেও আর বাদ পড়েননি। ফিজও দলের আস্থার প্রতিদান দিয়েছেন দারুণভাবে। ৯ ম্যাচে ১৪ উইকেট নিয়ে আইপিএল ছাড়ার সময়ও যৌথভাবে সর্বোচ্চ উইকেটশিকারির আসনটা ধরে রেখেছিলেন।

এর আগে গত ডিসেম্বরে দুবাইয়ে অনুষ্ঠিত নিলামের একেবারে শেষদিকে ২৮ বছর বয়সী বাংলাদেশি এই পেসারের নাম তোলা হয়। যেখানে তার ভিত্তিমূল্য ছিল ২ কোটি রুপি। নিলামে তার জন্য শুরুতেই বিট করে চেন্নাই। তবে আর কোনো দল আগ্রহ না দেখানোয় ওই ভিত্তিমূল্যেই বাংলাদেশি এই পেসারকে পেয়ে যায় ধোনির দল।

 

সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী
যোগাযোগ: রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল: [email protected], [email protected]