25373

09/19/2024 লক্ষ্মীপুরে ভোটকেন্দ্রে প্রভাব বিস্তারের চেষ্টা

লক্ষ্মীপুরে ভোটকেন্দ্রে প্রভাব বিস্তারের চেষ্টা

লক্ষ্মীপুর থেকে

২১ মে ২০২৪ ১৫:৪৯

ভোটকেন্দ্রে প্রভাব বিস্তারের চেষ্টা করায় লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার ভাদুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাবেদ হোসেনকে আটক করা হয়েছে। মঙ্গলবার (২১ মে) দুপুর সোয়া ২টার দিকে রামগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সোলাইমান তাকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে সকাল ১০টার দিকে ভাদুর উচ্চ বিদ্যালয় কেন্দ্র থেকে তাকে আটক করেন দায়িত্বরত নির্বাহী ম্যাজিস্ট্রেট। এরপর কিছুক্ষণ তাকে কেন্দ্রের সামনে বসিয়ে রাখা হয়। পরে তাকে থানায় পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, আটক জাবেদ হোসেন চেয়ারম্যানপ্রার্থী দেলোয়ার হোসেন দেওয়ান বাচ্চুর (মোটরসাইকেল) হয়ে কাজ করছেন। তার পক্ষে জাবেদ হোসেন কেন্দ্রে গিয়ে প্রভাব বিস্তার করছিলেন। এতে নির্বাহী ম্যাজিস্ট্রেট তাকে আটক করেন।

দুপুরে থানায় সাংবাদিকদের প্রশ্নের জবাবে ইউপি চেয়ারম্যান জাবেদ হোসেন বলেন, আমি কোনো প্রভাব বিস্তার করিনি। কেন্দ্রটি আমার বাড়ির সামনে। বাড়ি থেকে বের হয়ে কেন্দ্রে গেলে আমাকে থানায় নিয়ে আসা হয়।

তবে কি জন্য থানায় এনেছে তা জানেন না বলে জানিয়েছেন চেয়ারম্যান জাবেদ হোসেন।

রামগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সোলাইমান বলেন, ভোটকেন্দ্র থেকে নির্বাহী ম্যাজিস্ট্রেট চেয়ারম্যান জাবেদকে আটক করেছেন। পরে তাকে থানায় আনা হয়। তবে কেন তাকে আটক করা হয়েছে তা জানা যায়নি।

সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী
যোগাযোগ: রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল: [email protected], [email protected]