26044

09/17/2024 অরেঞ্জ ডি’ অর ফ্লেভারে পানীয় আনলেন মেসি!

অরেঞ্জ ডি’ অর ফ্লেভারে পানীয় আনলেন মেসি!

ক্রীড়া ডেস্ক

৫ জুন ২০২৪ ১৩:৩৫

ফুটবল বিশ্বের ব্যক্তিগত পুরস্কারের তালিকায় ওপরের দিকেই থাকবে ব্যালন ডি অর। মৌসুমের বর্ষসেরা ফুটবলারের হাতে এই পুরস্কার তুলে দেয় ফ্রান্স ফুটবল ম্যাগাজিন। ইতিহাসে সবচেয়ে বেশি এই পুরস্কার পেয়েছেন আর্জেন্টাইন ফুটবলের মহাতারকা লিওনেল মেসি। রেকর্ড ৮বার এই পুরস্কার নিজের করে নিয়েছেন মেসি। এবার সেই পুরস্কারকে মেসি স্মরণ করলেন অন্যভাবে।

বাজারে হাইড্রেশন ড্রিংক আনবেন মেসি– এটা বলা হয়েছিল আগেই। ফ্যাক্টরি দেখে এসেছিলেন। জুন মাসেই বাজারে আসার কথা ছিল তার। এবার সত্যিই এলো তা। 'মাস +' নামে বাজারে আসছে এই পানীয়। চারটি ফ্লেভারে যুক্তরাষ্ট্রের বাজারে ছাড়া হবে এটি। তারই একটি ফ্লেভারের নাম মেসি রেখেছেন ব্যালন ডি অরকে স্মরণে রেখে। কমলার স্বাদে তৈরি বলেই যার নাম করা হয়েছে অরেঞ্জ ডি’ অর নামে।

অরেঞ্জ ডি’ অর ছাড়া বাকি তিন ফ্লেভারের মাঝে আছে মায়ামি পাঞ্চ, বেরি কোপা ক্রাস, লিমন লাইম লিগ। পানীয়ের নাম মাস+ রাখার ব্যাপারে মেসি জানান, মোট ৪৫০টি স্প্যানিশ নাম থেকে এই নামটি বেছে নেয়া হয়েছে। নিজের জীবন ও ক্যারিয়ারের কথা ভেবেই এই নাম বাছাই করেছেন। স্প্যানিশ ‘মাস’ এর অর্থ আরও বেশি। সঙ্গে + চিহ্ন দিয়ে অতিরিক্ত হাইড্রেশনের দিকে ইঙ্গিত দেয়া হয়েছে।

মেসির এই হাইড্রেশন ড্রিংকে মোট চারটি ফ্লেভারই বাজারে আসবে আগামী ১৩ই জুন। ইলেক্ট্রোলাইট, ভিটামিন এবং খনিজযুক্ত মাস প্লাসের বিভিন্ন ফ্লেভারের নামগুলো মেসি বেছে নিয়েছেন ক্যারিয়ারের উল্লেখযোগ্য দিকগুলো নিয়ে।

মায়ামি পাঞ্চে বর্তমান ক্লাব ইন্টার মায়ামি এবং মায়ামি শহরকে উল্লেখ করেছেন। জামের সঙ্গে রাখা হয়েছে আনারসের হালকা মিশ্র। অরেঞ্জ ডি’ অরে রাখা হয়েছে কমলার অ্যাসিডিক স্বাদ। বেরি কোপা ক্রাস ফ্লেভারে ৭টি কোপা দেল রে এবং ২০২১ সালে জয় করা কোপা আমেরিকার স্মৃতি ফেরাতে চেয়েছেন মেসি। জাম এবং চেরি ফলের মিশ্রণে তৈরি করা হয়েছে এটি।

আর সবশেষ ফ্লেভার হিসেবে আছে লিমন লাইম লিগ। ক্যারিয়ারের চার চ্যাম্পিয়ন্স লিগকে মাথায় রেখে বাছাই করা হয়েছে এই নাম। লেবুর ফ্লেভারে বাজারে আসবে এটি।

সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী
যোগাযোগ: রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল: [email protected], [email protected]