26769

09/20/2024 সিনেমায় ব্যর্থ হয়ে সার্কাসে জনপ্রিয় অভিনেতা

সিনেমায় ব্যর্থ হয়ে সার্কাসে জনপ্রিয় অভিনেতা

বিনোদন ডেস্ক

৩০ জুন ২০২৪ ১৭:২৩

বলিউডের অ্যাকশন হিরো তিনি। ছবিতে চোখের নিমেষে জটিল অ্যাকশন স্টান্ট করে ফেলেন। ফিটনেস আইকন হিসেবেও পরিচিতি আছে। তবুও বলিউডে ক্যারিয়ার গড়তে পারলেন না বিদ্যুৎ জামওয়াল। সিনেমায় ব্যর্থ হয়ে যোগ দিয়েছেন সার্কাসে। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

তবে বিষয়টি নিয়ে কোনো রাখঢাক নেই বিদ্যুতের। অকপটে স্বীকার করেছেন সব। সেইসঙ্গে জানিয়েছেন সিনেমায় ব্যর্থ হয়ে যে আর্থিক ক্ষতির সম্মুখীন হয়েছিলেন সার্কাস দলে যোগ দিয়ে তা পুষিয়ে উঠেছেন।

বিদ্যুৎ বলেন, ‘হলে ক্র্যাক মুক্তির পায় এবং সেটা সফল হয়নি। এই প্রথম আমি প্রযোজনা করেছি, অনেক অর্থ খোয়াতে হয়েছে। আমার জন্য পরিস্থিতি সামাল দেয়াটাই গুরুত্বপূর্ণ ছিল। অর্থ হারিয়ে অনেক উপদেশ পেয়েছি। অতীতে আর্থিক ক্ষতির মুখোমুখি হয়েছেন এরকম অনেকেই নানা কথা বলেছেন। সব উপদেশ থেকে নিজেকে সরিয়ে রেখেছি।’

তিনি আরও বলেন, “ক্র্যাক মুক্তির পরে আমি ফ্রেঞ্চ সার্কাসে যোগ দিয়েছি। এক বন্ধুর সার্কাস দল ছিল সেটি। ১৪ দিন অনেক এলিট মানুষের সাথে কাটিয়েছি। ফিরে এসে বসে ভেবেছি, ‘অনেক কোটি রুপি হারিয়েছি, কখনো হারাবো কল্পনাও করিনি। এখন আমি কী করবো?’ আর তিন মাসের মধ্যেই আমি ঋণ মুক্ত। এটা মিরাকল।”

খুদা হাফিজ,খুদা হাফিজ ২-এর মতো একাধিক অ্যাকশন সিনেমায় অভিনয় করেছেন বিদ্যুৎ। সবশেষে দেখা যায় ‘ক্র্যাক।’ সিনেমায়। স্পোর্টস অ্যাকশন ঘরানার ছবিটি ব্যর্থ হতেই সার্কাস দলে ভিড়ে যান বিদ্যুৎ।

সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী
যোগাযোগ: রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল: [email protected], [email protected]