27002

09/20/2024 মৃত্যুর চার বছর পর আবারও ‘হাজির’ সুশান্ত

মৃত্যুর চার বছর পর আবারও ‘হাজির’ সুশান্ত

বিনোদন ডেস্ক

৬ জুলাই ২০২৪ ১৩:৪৮

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে মৃত্যুর চার বছরের বেশি সময় পর বড় পর্দায় আবার হাজির হলেন। সিনেমাহলে মুক্তি পেলো সুশান্ত অভিনীত ক্রিকেট তারকা মহেন্দ্র সিং ধোনির বায়োপিক ‘এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’।

টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী, ২০১৬ সালে মুক্তি পেয়েছিল ‘এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’সিনেমাটি। এতে অভিনয় করে তাক লাগিয়েছিলেন প্রয়াত অভিনেতা সুশান্ত।

সিনেমাটি গত ৫ জুলাই সিনেমাহলে মুক্তি পেয়েছে। আগামী ১১ জুলাই পর্যন্ত চলবে। মূলত আগামীকাল ৭ জুলাই প্রাক্তন ক্রিকেটার ধোনির ৪৩তম জন্মদিন উপলক্ষেই নির্মাতারা ফের ‘এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ মুক্তির সিদ্ধান্ত নিয়েছেন।

কিছু দিন আগেই টি-টোয়েন্টি বিশ্বকাপে জয়ী হয়েছে ভারত। ক্রিকেট তারকা রোহিত শর্মার নেতৃত্বে তৃতীয় বার জয়ী হয়েছে ভারত। দ্বিতীয় বার ভারতের জয়ের সময়ে অধিনায়ক ছিলেন মহেন্দ্র সিং ধোনি।

‘এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’তেও সেই বিষয়টি তুলে ধরা হয়। তাই সেই স্মৃতিচারণ করতে মানুষ প্রেক্ষাগৃহে এই ছবি দেখতে ভিড় করবেন, এমন আশাই করছেন নির্মাতারা।

২০২০ সালের ১৪ জুন বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছিল সুশান্তের দেহ। মুম্বাই পুলিশ জানিয়েছিল, আত্মহত্যা করেছিলেন এ অভিনেতা। যদিও তার মৃত্যু নিয়ে জলঘোলা হয়েছে বিস্তর। সুশান্তকে শেষ দেখা গিয়েছিল ‘দিল বেচারা’ নামে একটি ছবিতে। এই ছবিটি মুক্তি পায় তার মৃত্যুর পরে।

 

সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী
যোগাযোগ: রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল: [email protected], [email protected]