27184

09/17/2024 ‘আমি যে অভিনেত্রী, মানুষ সেটাই ভুলে গেছেন’

‘আমি যে অভিনেত্রী, মানুষ সেটাই ভুলে গেছেন’

বিনোদন ডেস্ক

১০ জুলাই ২০২৪ ১২:২৯

নব্বইয়ের দশকে ছোটপর্দার মাধ্যমে অভিনয় জগতে পা রাখেন মন্দিরা বেদী। ‘দুশমন’ ও ‘সিআইডি’ ধারাবাহিকে অভিনয় করেন। হিন্দি ধারাবাহিক ‘শান্তি’তে নামভূমিকায় অভিনয়ের পর প্রচারের আলোয় আসেন মন্দিরা বেদী। এরপর বলিউডে পদার্পণ। ‘দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে’, ‘শাদি কা লাড্ডু’, ‘দ্য তাসখন্দ ফাইল্স’-এর মতো বেশ কিছু উল্লেখযোগ্য ছবিতে অভিনয় করেন তিনি।

পরবর্তী জীবনে পেশাদার ক্রিকেট ধারাভাষ্যকারের ভূমিকায় নজর কাড়েন মন্দিরা। অভিনেত্রীর আক্ষেপ— এখন আর তার কাছে আগের মতো অভিনয়ের প্রস্তাব আসে না। তিনি অভিনয়ে ফিরতে চান। কিন্তু তার কাছে সেই সুযোগ কবে আসে, সেটিই দেখার বিষয়।

আনন্দবাজারের একটি সাক্ষাৎকারে একাধিক বিষয়ে মনের কথা জানিয়েছেন মন্দিরা বেদী। সম্প্রতি ‘দ্য রেলওয়ে মেন’ ওয়েব সিরিজ়ে দর্শকরা মন্দিরাকে দেখেছেন। সেই প্রসঙ্গ উত্থাপন করে অভিনেত্রী বলেন, ইদানীং আমি শুধু অভিনয়কে মিস করি। এখনো মানুষ আমাকে ক্রিকেট প্রেজেন্টার হওয়ার বা সংবাদপাঠের জন্য প্রস্তাব দেন। কিন্তু আমি রাজি হই না। আমি ভালো চরিত্রের সন্ধানে রয়েছি।

এরই সঙ্গে মন্দিরা বলেন, আমার মনে হয়— আমি যে অভিনেত্রী, মানুষ সেটাই ভুলে গেছেন।

তিনি বলেন, দশর্করা হয়তো ভুলেই গেছেন যে, আমি একজন অভিনেত্রী। ২০০৩ সালে তখন বিশ্বকাপ ক্রিকেট শুরু হবে। আমি উপস্থাপক হিসেবে যোগ দিলাম। তার পর সব বদলে গেল। আমাকে আর অভিনেত্রী হিসেবে কেউ দেখলেন না।

সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী
যোগাযোগ: রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল: [email protected], [email protected]