27324

09/17/2024 আম্বানিদের বিয়েতে পরিবারের সঙ্গে নেই ঐশ্বরিয়া, যা লিখলেন অমিতাভ

আম্বানিদের বিয়েতে পরিবারের সঙ্গে নেই ঐশ্বরিয়া, যা লিখলেন অমিতাভ

বিনোদন ডেস্ক

১৩ জুলাই ২০২৪ ১৭:০৮

অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়েতে বসেছিল তারার মেলা। গোটা বলিউড যেন তুলে নেওয়া হয়েছিল সেখানে। পরিবার পরিজন নিয়ে বিয়েতে গিয়েছিলেন বলিউডের মহাতারকা অমিতাভ বচ্চন। তবে পুত্রবধূ ঐশ্বরিয়া রাই বচ্চনকে দেখা যায়নি সেখানে। মেয়ে আরাধ্যাকে নিয়ে একাই দেখা গেছে তাকে। এ নিয়ে ফের গুঞ্জন উঠেছে বচ্চন পরিবারের সঙ্গে সাবেক বিশ্ব সুন্দরীর সম্পর্কের অবনতি নিয়ে।

আম্বানিদের বিয়ের অনুষ্ঠানে যোগ দেওয়ার পর সামাজিক মাধ্যমে নিজের অনুভূতি ব্যক্ত করেছেন বিগ-বি। তবে ঐশ্বরিয়াকে নিয়ে কিছু লেখেননি বচ্চন।

অমিতাভ নিজের ব্লগে লেখেন, ‘একটি গৌরবময় বিয়ে থেকে ফিরে আসা এবং দীর্ঘ সময় পর জনসমক্ষে আসার অনুভূতি, ভালবাসা এবং স্নেহ, যা আমি পুরনো পরিচিতদের সঙ্গেই ভাবতে পারি। তাদের চেহারায় হয়তো অনেক পরিবর্তন হয়েছে, কিন্তু তাদের মেলামেশা, আন্তরিকতা ও স্নেহ সেই আগের মতোই রয়েছে।’

এরপর লেখেন,‘এটাই জীবন মেলামেশা এবং ভালোবাসা এবং যত্ন… অদ্ভুত যে একে অপরের কাছে গুরুত্বপূর্ণ এই ছোট ছোট জিনিসগুলো রয়ে যায়, কিন্তু সেগুলোর সঙ্গে জড়িত মানুষগুলো হারিয়ে যায় বা ভুলে যায়। সত্যিকারের ভুলে যাওয়াও আসলে নয়, বরং পিছনে রাখা। এবং তখনই মনে করা যখন তাদের সেগুলোর দরকার পড়ে।’

বিয়েতে জয়া-অমিতাভের সঙ্গে ছিলেন মেয়ে শ্বেতা বচ্চন, জামাই নিখিল নন্দা ও মেয়ের ঘরের নাতি-নাতনি অগস্ত্য ও নভ্যা। অভিষেক বচ্চনও ছিলেন সে দলে। অইন্যদিকে ঐশ্বরিয়াকে দেখা গেছে মেয়ের সঙ্গে।

সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী
যোগাযোগ: রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল: [email protected], [email protected]