277

09/19/2024 মধ্যপ্রাচ্যে প্রবাসীদের পররাষ্ট্র প্রতিমন্ত্রীর বিশেষ অনুরোধ

মধ্যপ্রাচ্যে প্রবাসীদের পররাষ্ট্র প্রতিমন্ত্রীর বিশেষ অনুরোধ

সময় নিউজ ডেস্ক

৫ এপ্রিল ২০২০ ১৭:১৭

মধ্যপ্রাচ্যের দেশগুলোতে বসবাসকারী প্রবাসীদের সেখানকার আইন মেনে চলার অনুরোধ জানিয়েছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম।

শনিবার রাতে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে এ অনুরোধ জানান পররাষ্ট্র প্রতিমন্ত্রী। সেখানে তিনি মধ্যপ্রাচ্যে অবস্থানরত প্রবাসীদের সে দেশের সরকারের নিয়মমানার জন্য অনুরোধ জানান। সময় নিউজ পাঠকদের জন্য তার স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো-

প্রবাসে, বিশেষ করে মধ্যপ্রাচ্যের দেশগুলো যে ভাই-বোনেরা আছেন তাদের উদ্দেশ্যে অনুরোধ, করোনা ভাইরাস সৃষ্ট সমস্যায় আপনাদের অনেকের কর্মক্ষেত্রে অনেক ধরনের সমস্যা হচ্ছে আমরা তা জানি। কিন্তু কোন পরিস্থিতিতেই দয়া করে আপনারা আপনাদের নিয়োগদাতার বা স্থানীয় কর্তৃপক্ষের নির্দেশনা অমান্য করবেন না।

আপনাদের সাময়িক সমস্যা হতে পারে কিন্তু যে দেশে আছেন সেই দেশের সরকার সমস্যাগুলো দেখে সমাধান করবে, কিন্ত কোনক্রমেই আইন অমান্য করবেন না। সমস্যার সমাধান না হলে যে দেশে আছেন সেখানকার বাংলাদেশ দূতাবাসে জানান।

আমরা যথাসাধ্য চেষ্টা করবো সমস্যা সমাধানের কিন্তু কারও প্ররোচনায় আপনারা নির্দেশনা অমান্য করলে তা আমাদের আওতার বাইরে চলে যেতে পারে এবং তার ফলে আপনারা কাংখিত ফলাফল পাবেন না।

সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী
যোগাযোগ: রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল: [email protected], [email protected]