27821

09/19/2024 এই সরকারকে আমাদের সহযোগিতা করতে হবে : মির্জা ফখরুল

এই সরকারকে আমাদের সহযোগিতা করতে হবে : মির্জা ফখরুল

দিনাজপুর থেকে

১৩ আগস্ট ২০২৪ ১৭:৩৯

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আমরা এক ভেল্কিবাজি, ভয়ানক, হত্যাকারী, ফ্যাসিস্ট, নিষ্ঠুর নির্যাতনকারী শাসক শেখ হাসিনার হাত থেকে মুক্তি পেয়েছি। আওয়ামী সরকার লুটেরা সরকার। বর্তমান অন্তর্বর্তী সরকারকে আমরা ধন্যবাদ জানাই। এই সরকারকে আমাদের সহযোগিতা করতে হবে।

মঙ্গলবার (১৩ আগস্ট) দুপুর ১২টার দিকে দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার রানীরবন্দর বাজারে উপজেলা বিএনপি আয়োজিত এক পথসভায় তিনি এ কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, কোনো লড়াই-সংগ্রাম একদিনের জন্য নয়। আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর থেকেই বিএনপির নেতাকর্মীদের ওপর অনেক নির্যাতন-নিপীড়ন চালিয়েছে। আমরা তখন থেকেই তাদের এ কর্মকাণ্ডের বিরুদ্ধে লড়াই-সংগ্রাম করে আসছি। আওয়ামী লীগ সরকার আমাদের ৬০ লাখ লোকের ওপর নির্যাতন-নিপীড়ন চালিয়েছে। আমাদের প্রায় ১ হাজার লোককে গুম ও ৩ হাজার লোককে হত্যা করেছে। বিভিন্ন সময় আমাদের হাজার হাজার লোককে গ্রেপ্তার করেছে। আপনারা অনেকে অনেক বার জেলে গেছেন। আমিও আপনাদের সঙ্গে জেলে গেছি। আওয়ামী লীগ তাদের দোসরদের নিয়ে আবারও এ অন্তর্বর্তী সরকারকে নিয়ে ষড়যন্ত্র করছে। শত শত ছাত্র-জনতার হত্যাকারীদের বিচার করতে হবে।

তিনি বলেন, হিন্দুরা আমাদের ভাই। তাদের নিয়ে বিভ্রান্তিকর অপপ্রচার চালানো হচ্ছে। তাদেরকে আমাদেরই রক্ষা করতে হবে।

পথসভায় দিনাজপুর-৪ আসনের সাবেক সংসদ সদস্য ও বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আলহাজ আখতারুজ্জামান মিয়া, জেলা পরিষদের সদস্য চিরিরবন্দর উপজেলা বিএনপির আহ্বায়ক মো. নূর-এ-আলম সিদ্দিকী নয়নসহ দলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী
যোগাযোগ: রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল: [email protected], [email protected]