27871

09/20/2024 আ.লীগের রাজনীতি প্রতিহিংসার রাজনীতি : মামুনুল হক

আ.লীগের রাজনীতি প্রতিহিংসার রাজনীতি : মামুনুল হক

ব্রাহ্মণবাড়িয়া থেকে

১৪ আগস্ট ২০২৪ ২০:২০

আওয়ামী লীগের রাজনীতি প্রতিহিংসার রাজনীতি। বিগত ৪৫ বছর ধরে শেখ হাসিনা প্রতিশোধের রাজনীতি করেছেন বলে মন্তব্য করেছেন বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব ও হেফাজতে ইসলাম বাংলাদেশের সাবেক যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হক।

বুধবার (১৪ আগস্ট) বিকেলে জেলা শহরের আব্দুল কুদ্দুস মাখন মুক্ত মঞ্চে ব্রাহ্মণবাড়িয়া জেলা হেফাজত ইসলাম আয়োজিত মহাসমাবেশে তিনি এসব কথা বলেন।

মহাসমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হেফাজত ইসলামের মহাসচিব মাওলানা সাজিদুর রহমান ও সভাপতিত্ব করেন ব্রাহ্মণবাড়িয়া জেলা হেফাজত ইসলামের সভাপতি মুফতি মুবারক উল্লাহ।

মামুনুল হক বলেন, ১৫ আগস্ট জাতীয় শোক দিবস বাতিল করে অন্তর্বর্তীকালীন সরকার একটি ঐতিহাসিক সিদ্ধান্ত গ্রহণ করেছে। আমি তাদেরকে ধন্যবাদ জানাই। তবে ১৫ আগস্টকে কেন্দ্র করে পরাজিত ফ্যাসিবাদী শক্তি নরেন্দ্র মোদির ঘরে বসে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে বাংলাদেশে বিশৃংখলা সৃষ্টি করার জন্য শেখ হাসিনা উসকানি দিচ্ছেন।

তিনি বলেন, বিগত ৪৫ বছর ধরে শেখ হাসিনা প্রতিশোধের রাজনীতি করছেন। তিনি এখন খুনের নেশায় মাতাল। তিনি ভারতের নরেন্দ্র মোদির সাথে আখড়া বেঁধেছেন। ইতোমধ্যে দেশের বিভিন্ন আদালতে শেখ হাসিনার বিরুদ্ধে হত্যা মামলা হয়েছে। শেখ হাসিনাকে দেশে এনে বিচার এবং সারাদেশে হেফাজত কর্মীদের বিরুদ্ধে করা বিভিন্ন মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান মামুনুল হক।

মহাসমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন হেফাজত ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা জুনায়েদ আল হাবিবি, যুগ্ম মহাসচিব মাওলানা খালেদ সাইফুল্লাহ আইয়ূবী, অর্থ সম্পাদক মাওলানা মনির কাসেমী, নায়েবে আমির মাওলানা মহিউদ্দিন রাব্বানী, প্রচার সম্পাদক মাওলানা কেফাতুল্লাহ আজহারী প্রমুখ।

সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী
যোগাযোগ: রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল: [email protected], [email protected]