28058

09/19/2024 ‘অল ব্ল্যাক’ লুকে ধরা দিলেন দীপিকা

‘অল ব্ল্যাক’ লুকে ধরা দিলেন দীপিকা

বিনোদন ডেস্ক

২১ আগস্ট ২০২৪ ১৩:২২

মা হতে চলেছেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। এই মুহূর্তে ৮ মাসের অন্তঃসত্ত্বা অভিনেত্রী। নতুন সন্তানের আশায় এখন শুধুই দিন গুনছেন রণবীর ঘরনী।

তবে অন্তঃসত্ত্বা দীপিকা যেন কোনোভাবেই ঘরে থাকতে চাননা। বিভিন্ন কাজে স্বামী রণবীর সিংকে নিয়ে বাইরে বের হতে দেখা হয় অভিনেত্রীকে। ফলে পাপারাৎজিদের কবলেও পড়েন। নতুন করে ক্যামেরাবন্দি হয়ে এখন চর্চা চলছে দীপিকার বেবিবাম্প নিয়ে।

মঙ্গলবার রাতে ভারতীয় ব্যাডমিন্টন খেলোয়াড় লক্ষ্য সেন এবং রণবীর সিংয়ের পরিবারের সঙ্গে ডিনার ডেটে গিয়েছিলেন অন্তঃসত্ত্বা দীপিকা পাড়ুকোন। এ সময় 'অল ব্ল্যাক' লুকে দেখা গেল হবু মাম্মাকে। মুম্বাইয়ের একটি রেস্তোরাঁর বাইরে দীপিকা পাড়ুকোনের ছবি তোলে পাপারাৎজিরা। এ সময় দেখা যায় দীপিকার স্বামী রণবীর সিংয়ের বাবা, মা ও বোনকে।

সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়া ক্লিপটিতে গর্ভবতী দীপিকাকে রেস্তোরাঁ থেকে বেরিয়ে আসতে দেখা যায় এবং পাপারাজ্জিদের শুভেচ্ছা জানাতে দেখা যায়।

এদিন কালো মিডি পোশাক পরেছিলেন দীপিকা। ছিল কালো ব্লেজার; বেবিবাম্পের জন্য যা ছিল বেশ আরামদায়ক। ব্লেজারটিতে ল্যাপেল কলার। ফুল হাতা। সঙ্গে সাদা স্নিকার্স, ঘড়ি, আংটি, সোনার হুপস এবং একটি কালো কাঁধের ব্যাগ দিয়ে পুরো অল-ব্ল্যাক লুকে নিজেকে ধরা দেন। তার লম্বা, ঢেউখেলানো চুলগুলি খোলাই রেখেছিলেন। মেকআপের জন্য স্মোকি আইশ্যাডো, রুজ, গাঢ় ভ্রু, বাদামি লিপস্টিক পরেন।

দীপিকাকে সর্বশেষ দেখা যায় নাগ অশ্বিনের 'কল্কি ২৮৯৮ এডি'-তে, যেখানে অভিনয় করেছিলেন প্রভাস, কমল হাসান, অমিতাভ বচ্চন, দিশা পাটানি এবং অন্যান্যরা। বর্তমানে দীপিকা ও রণবীর সিং তাদের প্রথম সন্তানের অপেক্ষায় দিন গুনছেন। এর আগে গত ২৯ ফেব্রুয়ারি ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যমে অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানান এই দম্পতি। পোস্টটিতে লেখা ছিল, ‘সেপ্টেম্বর ২০২৪’। অর্থাৎ আগামী মাসেই আসবে ছোট্ট এক পুতুল।

২০১৮ সালের নভেম্বরে গাঁটছড়া বাঁধেন রণবীর ও দীপিকা। ইতালির লেক কোমোতে এই দম্পতির একটি অন্তরঙ্গ বিয়ের অনুষ্ঠান ছিল। তাদের ঘনিষ্ঠ বন্ধুবান্ধব এবং পরিবার বিয়েতে অংশ নিয়েছিল। তিন বছর ধরে গোপনে তাদের বাগদান হয়।

সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী
যোগাযোগ: রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল: [email protected], [email protected]