28407

09/19/2024 এবার মোদিকে যা বললেন শুভশ্রী

এবার মোদিকে যা বললেন শুভশ্রী

বিনোদন ডেস্ক

১ সেপ্টেম্বর ২০২৪ ১৮:৪৮

পশ্চিমবঙ্গে আরজি কর কাণ্ডে রীতিমতো উত্তেজনা ভারতজুড়ে। থেমে নেই টালিউডের তারকারাও। বিচার চেয়ে এক দাবি সবার। একের পর সামাজিক মাধ্যমে পোস্ট করছেন তারা। এতে ব্যতিক্রমী নন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীও।

তবে এবার আর শুভশ্রী দাবি করলেন, বিষয়টি আর অরাজনৈতিক নয়। কারণ তিনি সরাসরি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কাছে আবেদন করেছেন। সম্প্রতি সামাজিক মাধ্যমে একটি স্টোরি শেয়ার করেন শুভশ্রী। তাতে লেখা, ‘স্বচ্ছ ভারতের চেয়ে আমাদের 'নিরাপদ ভারত'-এর বেশি দরকার মোদিজি।’ প্রচ্ছদে একটি ফাঁসির দড়ি, বিচারের হাতুড়ি, এবং এক নির্যাতনে শিকার নারীর অবয়ব।

নরেন্দ্র মোদির কাছে ধর্ষণের প্রতিবাদে ক্যাপিটাল পানিশমেন্ট চেয়ে শুভশ্রী পোস্ট করেছেন আগেও। এমনকি, অভিনেতা দেবও সরাসরি মোদি সরকারের কাছে বিল পাশ করানোর দাবি করেছেন।

গত ১৪ আগস্ট মেয়েদের রাত দখলের রাতে রাস্তায় দেখা যায় শুভশ্রীকে। পাশে ছিলেন অরিন্দম শীল। এরপর টালিউডের পক্ষ থেকে যে মিছিলের আয়োজন করা হয়, তাতেও প্রথম সারিতে ছিলেন শুভশ্রী। ব্যানার হাতে ক্রমাগত স্লোগান ছিল মুখে। মিছিলে ছিলেন রাজ চক্রবর্তীও।

এদিকে তাদের পক্ষ থেকে বাবলি সিনেমার প্রচারও বন্ধ রাখা হয়েছিল। এমনকি, প্রিমিয়ারও হয়নি। বড় লোকসানের মুখে পড়তে হয়েছে এই সিনেমাকে।

সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী
যোগাযোগ: রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল: [email protected], [email protected]