28782

09/20/2024 সাকিবের বিদায়ে বিপদে দল

সাকিবের বিদায়ে বিপদে দল

ক্রীড়া ডেস্ক

১১ সেপ্টেম্বর ২০২৪ ১৮:০৭

বাংলাদেশ দল পাকিস্তানে ঐতিহাসিক সিরিজ জয় করে দেশে ফিরেছে ৩ সেপ্টেম্বর। সামনে ভারতের বিপক্ষে সিরিজ খেলতে ঢাকা ছেড়ে যাবে ১৫ সেপ্টেম্বর। মাঝের সময়টা অল্প হলেও কাউন্টি খেলতে ইংল্যান্ডে চলে গেছেন সাকিব আল হাসান।

সাম্প্রতিক সময়ে ব্যাট হাতে সময়টা ভালো যাচ্ছে না সাকিবের। সদ্য সমাপ্ত পাকিস্তান সিরিজেও ব্যাটিংয়ে ফ্লপ ছিলেন এই অভিজ্ঞ অলরাউন্ডার। এবার কাউন্টিতেও ব্যাট হাতে ব্যর্থ সাকিব।

গত সোমবার (৯ সেপ্টেম্বর) সারের জার্সিতে অভিষেক হয়েছে সাকিবের। ম্যাচের তৃতীয় দিনে আজ নিজেদের প্রথম ইনিংসে ব্যাট করতে নামেন সাকিব। তবে খুব একটা সুবিধা করতে পারলেন না। উইকেটে থিতু হয়েও ফিরেছেন ইনিংস বড় করার আগেই।

ইনিংসের ৮৮তম ওভারের শেষ বলে উইকেট ছেড়ে বেরিয়ে এসে জ্যাক লিচকে খেলতে চেয়েছিলেন সাকিব। তবে বলের লেংথ অনুকূলে না থাকায় শট চেক করেন, তবে বল চলে যায় সরাসরি বোলারের হাতে। ফিরতি ক্যাচ দিয়ে সাজঘরে ফেরার আগে ২৪ বল খেলে ১২ রান করেছেন সাকিব।

সাকিব ফেরার পর দ্রুত আরও ৩ উইকেট হারায় তার দল। তাতে কিছুটা হলেও বিপাকে সারে। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ৮ উইকেট হারিয়ে ২৭১ রান করেছে তারা। প্রথম ইনিংসে এখনও ৪৬ রানে পিছিয়ে আছে সারে।

সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী
যোগাযোগ: রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল: [email protected], [email protected]