28811

09/19/2024 ছেলে ইউভানের জন্মদিনে বড় চমক শুভশ্রীর

ছেলে ইউভানের জন্মদিনে বড় চমক শুভশ্রীর

বিনোদন ডেস্ক

১২ সেপ্টেম্বর ২০২৪ ১৪:০৮

ওপার বাংলার তারকা দম্পতি রাজ-শুভশ্রী। ছেলে ইউভানের জন্মের অল্প সময়ের মধ্যে তাকে প্রকাশ্যে এনেছিলেন। এদিকে গত বছরের ৩০ নভেম্বর শুভশ্রী দ্বিতীয়বার মা হওয়ার সুখবর ভক্তদের জানিয়েছিলেন। কিন্তু মেয়ে ইয়ালিনিকে লাইমলাইট থেকে দূরেই রেখেছিলেন।

এবার বহু দিনের অপেক্ষার অবসান ঘটিয়ে ইউভানের জন্মদিনেই মেয়ে ইয়ালিনির ছবি প্রকাশ্যে আনলেন শুভশ্রী। ইয়ালিনির বয়স এখন দশ মাস। সে নিজের পায়ে দাঁড়াতেও শিখে গেছে।

সম্প্রতি ইনস্টাগ্রামে এমন একটি ছবি ভক্ত-অনুরাগীদের মাঝে শেয়ার করেছেন যেখানে ইয়ালিনির সামনেই দাঁড়িয়ে আছে তার ভাই ইউভান। কখনও ইয়ালিনির ছোট্ট মুঠি, কখনও তার খুদে পায়ের ছবি, কখনও বা একরত্তির চুলের ঝুঁটি-এমন নানা মুহূর্ত ভক্তদের মাঝে ভাগ করে নিয়েছেন শুভশ্রী। কিন্তু অনুরাগীরা অপেক্ষা করেছিলেন, কবে দেখা যাবে ইয়ালিনির মুখের ছবি।

কিছু দিন আগেও মেয়েকে নিয়ে একটি ফোটোশুট করেছেন শুভশ্রী। সেখানেও দেখা যাচ্ছে ইয়ালিনিকে কোলে নিয়ে দাঁড়িয়ে আছেন শুভশ্রী। তবে ইয়ালিনির মুখ অন্যদিকে। শুধু দেখা যাচ্ছে, খুদের পিঠ।

দু’জনের পরনেই কালো পোশাক। সেই ছবিও মুহূর্তে নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছিল। অবশেষে ছেলের জন্মদিনেই মেয়ের মুখ প্রকাশ্যে আনলেন অভিনেত্রী। ছবি দেখেই একরত্তিদের শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন টলিপাড়ার তারকারা।

উল্লেখ্য, ২০২০-তে করোনার সময়ে সুখবর দিয়েছিলেন এ তারকা দম্পতি। সে বছরের ১২ সেপ্টেম্বর তাদের কোলে আসে প্রথম সন্তান ইউভান। ইউভানের নানা মুহূর্তও সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেন এ অভিনেত্রী।

এদিকেম বুদ্ধদেব গুহের উপন্যাস ‘বাবলি’নিয়ে ছবি তৈরি করেছেন রাজ চক্রবর্তী। ছবিতে অভিনয় করেছেন শুভশ্রী। তার বিপরীতে ছিলেন আবীর চ্যাটার্জি।

সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী
যোগাযোগ: রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল: [email protected], [email protected]