29124

09/22/2024 কতদূর এগিয়েছে ‘পাঠান টু’?

কতদূর এগিয়েছে ‘পাঠান টু’?

বিনোদন ডেস্ক

২২ সেপ্টেম্বর ২০২৪ ১৫:১১

টানা ফ্লপের পর শাহরুখ খানকে হারানো দাপট ফিরিয়ে দিয়েছিল ‘পাঠান’। বক্স অফিসে হাজার কোটি পার হয় ছবিটির আয়। এবার শুরু হয়েছে সেই ছবির সিক্যুয়েলের কাজ। অর্থাৎ ‘পাঠান টু’ নিয়ে মিলল বড় এক খবর।

যশরাজের স্পাই ইউনিভার্সে শাহরুখের ‘পাঠান’-এর গল্পকার ছিলেন আব্বাস টায়ারওয়ালা। দ্বিতীয় ছবির গল্পও লিখছেন তিনি। মানে, গল্প লেখাও শেষ। এবার শুরু হয়েছে সংলাপ লেখার কাজ।

ভারতীয় গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে এ তথ্য জানিয়েছেন আব্বাস টায়ারওয়ালা নিজে। তবে ছবিতে খলনায়কের চরিত্রে কে কিংবা পরিচালনা করে করবেন তা অবশ্য খোলসা করেননি আব্বাস। যদিও এটা নিশ্চিত যে, সিদ্ধার্থ আনন্দ এই ছবিটির পরিচালক থাকবেন না। কেননা তার হাতে রয়েছে শাহরুখ-সালমানের ‘টাইগার ভার্সেস পাঠান’।

ধরে নেওয়া যাচ্ছে, অন্য কারও হাতেই থাকতে পারে ‘পাঠান টু’ পরিচালনার কাজ। যদিও ছবিটি কবে মুক্তি পাবে, সে ব্যাপারেও কিছু বলেননি আব্বাস টায়ারওয়ালা। এ বছরের শুরুতেই জানিয়ে দেওয়া হয়েছিল ‘পাঠান টু’ ছবিটি তৈরি হওয়ার ব্যাপারে।

এদিকে শাহরুখের ‘কিং’ ছবিটি নিয়েও আপডেট দিয়েছেন আব্বাস। জানিয়েছেন, ছবির সংলাপ লেখার কাজ তিনি শুরু করেছেন। সুজয় ঘোষের সঙ্গে এটাই প্রথম ছবি এসআরকের। স্বাভাবিক ভাবেই ছবিটি নিয়ে কৌতূহল তৈরি হয়ে গেছে ইতোমধ্যেই। এই ছবিটি সুহানা খানের প্রথম ছবিও হতে চলেছে। বাবা ও মেয়েকে একসঙ্গে দেখতেও মুখিয়ে রয়েছেন মহাতারকার অনুগামীরা।

এই মুহূর্তে শুটিং চলছে ‘ওয়ার ২’ ছবিটির। আগামী বছরই তা মুক্তি পাওয়ার কথা। এই ছবিতেও অতিথি শিল্পীর ভূমিকায় থাকতে পারেন শাহরুখ খান। যেহেতু স্পাই ইউনিভার্স, তাই ‘পাঠান’ সম্ভবত স্ক্রিন শেয়ার করবেন ‘কবীর’ হৃতিক রোশনের সঙ্গে।

সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী
যোগাযোগ: রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল: [email protected], [email protected]