4172

09/24/2024 স্কুলছাত্রীর আবেদনে হাত বাড়ালেন দেব

স্কুলছাত্রীর আবেদনে হাত বাড়ালেন দেব

বিনোদন ডেস্ক

১৭ মে ২০২১ ২১:১০

শয্যাশায়ী বাবাকে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে সাহায্যের আবেদন করেছিল ষষ্ঠ শ্রেণীর এক ছাত্রী। সে পশ্চিমবঙ্গের চুঁচুড়ার বাসিন্দা। বাবার চিকিৎসার খরচ জোগাতে পারছে না তার পরিবার। কঠিন পরিস্থিতিতে বাবাকে বাঁচাতে তাই সামাজিক যোগাযোগমাধ্যমকে বেছে নেয় সে। স্কুল ছাত্রীর করা সেই ভিডিও বার্তা দেখে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন সুপারস্টার দেব।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, স্কুল ছাত্রীর বাবার নাম সন্দীপ দত্ত। তিনি পেশায় একজন সেল্সম্যান। প্রায় তিন বছর ধরে বিভিন্ন শারীরিক জটিলতায় ভুগছেন। প্রথমে প্যানক্রিয়াসের সমস্যা ধরা পরে সন্দীপের। তারপর কিডনি আর লিভার জটিলতা। প্যানক্রিয়াস অপারেশন করাতে নিঃস্ব হয়ে যায় তার পরিবার।

টাকার অভাবে ব্যাঙ্গালোর থেকে ফেরত আসেন সন্দীপ। কিছু মানুষের সাহায্য নিয়ে গত মার্চে হায়দারাবাদ যান তিনি। তার সুস্থ হওয়ার কোনো নিশ্চয়তা নেই বলে জানায় সেখানকার ডাক্তাররা। পরে কলকাতার একটি হাসপাতালে ভর্তি করা হয় সন্দীপ দত্তকে। তার কোমরের নিচে ইনফেকশন অপারেশন করার জন্য টাকার প্রয়োজন।

সামাজিক যোগাযোগমাধ্যমে সন্দীপের মেয়ের ভিডিও দেখে তার পাশে দাঁড়ান দেব। টুইট করে পাশে দাঁড়ানোর কথা জানান তিনি। এছাড়া চুঁচুড়ার বিধায়ক অসিত মজুমদার কাছে থেকেও সাহায্যের প্রতিশ্রুতি পেয়েছেন তিনি। এছাড়া সন্দীপের পাশে দাঁড়িয়েছে একটি শিক্ষক সংগঠন।

সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী
যোগাযোগ: রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল: [email protected], [email protected]