4230

09/24/2024 ট্রাউজার পরিষ্কারে ২৬ মিলিয়ন ডলার হাতছাড়া!

ট্রাউজার পরিষ্কারে ২৬ মিলিয়ন ডলার হাতছাড়া!

রকমারি ডেস্ক

১৯ মে ২০২১ ২১:১৪

ট্রাউজার ব্যবহারের পর তা পরিষ্কার করার জন্য লন্ড্রিতে পাঠিয়েছিলেন এক নারী। কে জানতে এই পরিষ্কার করতে দেওয়ায় তার হাতছাড়া হয়ে যাবে ২৬ মিলিয়ন ডলার! আর এতো টাকা হারিয়ে অনেকটাই ভেঙে পড়েছেন তিনি।

সোমবার (১৭ মে) ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজের একটি প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে। এ ঘটনাটি ঘটেছে যুক্তরাষ্ট্র্বের ক্যালিফোর্নিয়া অঞ্চলে।

গত নভেম্বরে জ্যাকপট প্রতিযোগিতার একটি লটারির টিকিট কিনেছিলেন ক্যালিফোর্নিয়ার ওই নারী। ওই লটারিতে ২৬ মিলিয়ন ডলার পুরস্কার জেতেন তিনি। কিন্তু লটারি জেতার পর এক মাস কেউ টাকা নিতে আসেনি। এ নিয়ে রীতিমত বিস্মিত ছিলেন ওই লটারির দোকানের কর্মচারীরা।

সম্প্রতি যখন ওই টাকা নেওয়ার শেষ দিন ঘোষণা করে লটারি কর্তৃপক্ষ তার ঠিক আগের দিন ওই নারী যান লটারির দোকানে। তিনি জানান, ভুল করে টিকিটটি তার ট্রাউজারের পকেটে রেখে দিয়েছিলেন। তারপর আর খেয়াল রাখেননি তিনি।

ট্রাউজারটি ব্যবহারের পরে কাচার জন্য সেটি লন্ড্রিতে পাঠিয়ে দেন। লন্ড্রির কর্মীদেরও টিকিটটি চোখে পড়েনি। ফলে ট্রাউজারটি পরিষ্কার করার সময় লটারির টিকিটটি সম্পূর্ণ নষ্ট হয়ে যায়।

পরে যখন লটারির টিকিটটি ট্রাউজারে রাখার কথা মনে পড়ে, তখন তাড়াহুড়ো করে সেটি বের করেন তিনি। তবে টিকিটটির দশা তখন বেহাল। আর এ অবস্থা দেখে অনেকটা ভেঙে পড়েন তিনি।

এ বিষয়ে লটারির দোকানের স্টোর ম্যানেজার ক্যাথি জনস্টন সংবাদমাধ্যমে জানান, পুরস্কারের প্রাপক হিসেবে ওই নারী তাদের কাছে যথেষ্ট প্রমাণ দিতে পারেননি। কাজেই লটারির টাকা তার হাতে তুলে দেওয়া হয়নি।

টাকাটা শেষ পর্যন্ত কাউকে দেওয়া না গেলে ক্যালিফোর্নিয়ার একটি সরকারি স্কুলে দান করে দেওয়া হবে বলে জানান স্টোর ম্যানেজার।

সম্পাদক: মো. জেহাদ হোসেন চৌধুরী
যোগাযোগ: রিসোর্সফুল পল্টন সিটি (১১ তলা) ৫১-৫১/এ, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
মোবাইল: ০১৭১১-৯৫০৫৬২, ০১৯১২-১৬৩৮২২
ইমেইল: [email protected], [email protected]